ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

বাড়ি থেকে তুলে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০৯ মে ২০২১, ১৪:৩৫  
আপডেট :
 ০৯ মে ২০২১, ১৪:৪১

বাড়ি থেকে তুলে নিয়ে যুবককে কুপিয়ে হত্যা
ছবি: সংগৃহীত

মাদারীপুরের শিবচরে দুই পক্ষের সংঘর্ষে রাকিব খালাসি (২৪) নামে এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাত নয়টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া গ্রামে এই ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শনিবার বিকেলে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের আর্য্য দত্তপাড়া এলাকার বেপারীকান্দি গ্রামের ফারুক খালাসীর ছেলে তাওসিফ (১২) পার্শ্ববর্তী মঙ্গল হাওলাদারের আম গাছে ঢিল ছুঁড়ে। সে সময় এ নিয়ে কথা কাটাকাটি হয়। পরে এর জেরে রাত ৮টার দিকে মঙ্গল হাওলাদারসহ ৮-১০ জনের একটি দল দেশিয় অস্ত্রশস্ত্র নিয়ে তাওসিফদের বাড়িতে হামলা চালায়

এ সময় তাওসিফের মা রুবি বেগমকে (৪৫) মারধর করে তারা। বাধা দিতে গেলে তাওসিফের ভাই রাকিব খালাসীকে (২৪) তুলে নিয়ে পাশের কলাবাগানে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। এছাড়াও হামলায় কালু মিয়া (৩৭), সাবিনা বেগম (৩২), এবং উর্মি বেগম আহত হন।

পরে তাদের উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাকিব ও তার মা রবি বেগমকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে রাত সাড়ে ১১টার দিকে রাকিবের মৃত্যু হয়।

নিহতের বাবা ফারুক খালাসী বলেন, ‘আমার ছেলেকে ওরা ধইরা নিয়া পাশের কলাবাগানে কুপাইয়া মারছে।’

শিবচর থানার পরিদর্শক (তদন্ত) মো. আমির হোসেন সেরনিয়াবাত বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃ্ত্যু হয়েছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত