ঢাকা, শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ৯ আশ্বিন ১৪২৮ আপডেট : কিছুক্ষণ আগে

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ০১ জুন ২০২১, ১৭:৪৪  
আপডেট :
 ০১ জুন ২০২১, ১৯:৩৩

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাই
সংগৃহীত ছবি
জার্নাল ডেস্ক

রাজধানীর বিজয় সরণি থেকে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের আইফোন নিয়ে গেছে ছিনতাইকারী। রোববার (৩০ মে) সন্ধ্যায় বিজয় সরণির যানজটের মধ্যে মন্ত্রীর হাত থেকে ফোন নিয়ে যায় ছিনতাইকারী।

এবিষয়ে মঙ্গলবার (১ জুন) রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে একনেক পরবর্তী সংবাদ সম্মেলনে পরিকল্পনামন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

এম এ মান্নান বলেন, ৩০ মে (রোববার) সন্ধ্যায় অফিস থেকে বের হয়ে ৬টা ৪৫ মিনিটে বিজয় সরণী এলাকা অতিক্রম করছিলেন। এসময় গাড়িটি সিগন্যালে অপেক্ষা করছিলো। তাই গাড়ির এসি বন্ধ করে দিয়ে কাঁচ নামিয়ে দেই। আমি পেছনের সিটে বসা ছিলাম, আমার হাতে মোবাইল ছিল। আমি মোবাইলে হয়তো তখন নিউজ পড়ছিলাম। কিন্তু হঠাৎ করে এক ঝলকে অবিশ্বাস্য রকম গতিতে ঝড়ের মতো এসে হাত থেকে মোবাইল ফোন নিয়ে চলে গেলো ছিনতাইকারী। আমি লোকটাকে দেখিনি।

তিনি বলেন, সাথে সাথেই আমাদের লোক গাড়ি থেকে নামলো। কিন্তু ঐ ৩০-৪০ সেকেন্ডের মধ্যে লোকটা কোথায় মিশে গেলো। মোবাইলটি নিয়ে যাওয়ার পর আমি হতভম্ব হয়ে গিয়েছিলাম। আমি এই ঘটনা এখনো বিশ্বাস করতে পারছি না। মনে হলো কী যেন হয়ে গেলো।

এ বিষয়ে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান জানান, এ ঘটনায় মামলা হয়েছে। মোবাইলটি এখনও উদ্ধার করা যায়নি। তবে পুলিশ ফোনটি খুঁজে বের করার চেষ্টা করছে।

বাংলাদেশ জার্নাল/আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত