ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ১ ঘন্টা আগে

প্রকাশ : ১১ জুন ২০২১, ১৪:৪৪

প্রিন্ট

নাটোরে গৃহবধূকে গলা কেটে হত্যার রহস্য উন্মোচন

নাটোরে গৃহবধূকে গলা কেটে হত্যার রহস্য উন্মোচন
গ্রেপ্তারকৃত মতিউর রহমান।

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে গৃহবধূ শাহীনুর খাতুনকে গলা কেটে হত্যার রহস্য উন্মোচন করেছে পুলিশ। হত্যাকারী আসামি মতিউর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের।

তিনি আরো জানান, পরকীয়ার জন্যে ঘৃণায় প্রতিশোধ থেকে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে তদন্তে উঠে এসেছে। হত্যাকাণ্ডের শিকার শাহিনুর খাতুনের স্বামী রাশিদুল ইসলাম অভিযুক্ত হত্যাকারী মতিউরের স্ত্রী আছমা খাতুনকে নিয়ে বাড়ি থেকে পালিয়ে যায়। এরই জেরে প্রতিশোধ নিতেই ৩ জুন রাত্রি দেড়টার দিকে মতিউর তার গরুর ঘাসকাটা হাসুয়া নিয়ে রাশেদের বাড়িতে যায় এবং চুপিচুপি শাহিনুর খাতুনের ঘরে প্রবেশ করে। ঘুমন্ত অবস্থায় ৯ মাসের গর্ভবতী শাহিনুর খাতুনকে হাসুয়া দিয়ে জবাই করে।

আরো পড়ুন: নাটোরে অন্তঃসত্ত্বা গৃহবধূকে গলা কেটে হত্যা

শাহিনুরের মৃত্যু নিশ্চিত করার জন্য তার ২ পায়ের মাংস কেটে দেয়। তদন্তে মতিউরের সম্পৃক্ততা পেয়ে তদন্তকালে প্রাপ্ত তথ্যাদি ও আধুনিক প্রযুক্তির সহায়তায় অত্র হত্যাকাণ্ডের সাথে জড়িত অপর সন্দিগ্ধ মতিউর রহমানকে তার নিজ বাড়ি উপজেলার ভবানীপুর গ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত