ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বিএনপি গর্তে, জামায়াত পালিয়েছে, জাতীয় পার্টি নেই

  রংপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুন ২০২১, ১৯:৩৯

বিএনপি গর্তে, জামায়াত পালিয়েছে, জাতীয় পার্টি নেই
বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি

আওয়ামী লীগের নেতাকর্মীদের সব বিভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, 'বিএনপি এখন গর্তে ঢুকে গেছে, জামায়াত পালাইছে আর জাতীয় পার্টি নেই। এখন আমরা আমাদেরই শত্রু। তাই সতর্ক থাকতে হবে। ক্ষুদ্র স্বার্থের জন্য দলের কোনো ক্ষতি করা যাবে না।'

বুধবার বিকেলে রংপুরের পীরগাছা উপজেলার দেউতি স্কুল অ্যান্ড কলেজ হলরুমে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

টিপু মুনশি বলেন, আওয়ামী লীগ দেশটাকে পাল্টে দিয়েছে। এই নৌকা আমাদেরকে স্বাধীনতা এনে দিয়েছে। আমরা অর্থনৈতিকভাবে ভারত ও পাকিস্তানের চেয়ে ৪৫ ভাগ এগিয়ে।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রার্থী ও দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমরা নিজেরাই নিজেরাই খোঁচাখুঁচি করি। কিন্তু নৌকা ছাড়া কোনো চিন্তা করার সুযোগ নাই। শেখ হাসিনাকে হতাশ করা যাবে না।

বাণিজ্যমন্ত্রী বলেন, নৌকা মার্কা নিয়ে চেয়ারম্যান হলে দলীয় নেতাকর্মীদের মূল্যায়ন করা হয় না। ফলে অনেকের মনে ক্ষোভের সৃষ্টি হয়। নৌকাকে পরাজিত করা যাবে না। নৌকার সঙ্গে বেঈমানি করতে দিবো না।

বর্ধিত সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পীরগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মোনোয়ারুল ইসলাম মাসুদ এবং আরও অনেকে।

  • সর্বশেষ
  • পঠিত