ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩২ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহ মেডিকেলে ১৩ জনের মৃত্যু

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১০:১৭  
আপডেট :
 ১৬ জুলাই ২০২১, ১০:৫৯

ময়মনসিংহ মেডিকেলে ১৩ জনের মৃত্যু

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে গত একদিনে আক্রান্ত হয়ে ৯ জন এবং উপর্গ নিয়ে আরো ৪ জনসহ মোট ১৩ জন মারা গেছেন। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে শুক্রবার সকাল ৮টা পর্যন্ত এই সময়ের মধ্যে তাদের মৃত্যু হয়।

শুক্রবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডা. মহিউদ্দিন খান মুন।

তিনি জানান, করোনা ইউনিটে বর্তমানে ৪৪০ জন রোগী ভর্তি আছেন। এর মধ্যে আইসিইউতে রয়েছেন ২১ জন। নতুন ভর্তি হয়েছেন ৯৩ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১১৩ জন।

এদিকে ময়মনসিংহ জেলায় গত একদিনে ৮৫৪টি নমুনা পরীক্ষা করে ২৩২ জনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া গেছে। শনাক্তের হার ২৭ দশমিক ১৬ শতাংশ বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম।

করোনায় আক্রান্ত হয়ে মৃতরা হলেন, ময়মনসিংহ সদরের রুবেল মিয়া (৬০), ফুলবাড়িয়ার ইমান আলি (৭২), ফুলপুরের জামিলা বেগম (৬৫), মুক্তাগাছার আব্দুল কাদের (৭০), জামালপুর সদরের নবাব আলি (৭০), শেরপুর সদরের সুলতানা (৬২), টাঙ্গাইলের মধুপুর উপজেলার আব্দুর সালাম (৬৭), নেত্রকোনা সদরের রোকেয়া (৬৭) ও কেন্দুয়ার সাথিয়া (৫৫)।

এ ছাড়া ওই সময়ের মধ্যে করোনার উপসর্গ নিয়ে মারা যান- ময়মনসিংহ সদরের রহিমা খাতুন (৬০), আবু বকর (৫২), গাজীপুর সদরের লিটন সরকার (২৩), কুড়িগ্রামের রৌমারী উপজেলার মো. তাইজুদ্দিন (৭৫)।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত