ঢাকা, মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

গাজীপুরে বাথরুম থেকে বাড়িওয়ালার গলাকাটা লাশ উদ্ধার

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৬ জুলাই ২০২১, ১৬:৫১  
আপডেট :
 ১৬ জুলাই ২০২১, ১৭:৪০

বাথরুম থেকে বাড়িওয়ালার গলাকাটা লাশ উদ্ধার
প্রতীকী ছবি

গাজীপুর সিটি কর্পোরেশনের কাশিমপুর থানাধীন পানিশাইল এলাকার একটি ভবনের বাথরুম থেকে গলাকাটা অবস্থায় আমিনুল ইসলাম বাবুল (৬০) নামে এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার গভীর রাতে লাশটি উদ্ধার করা হয়। তিনি কুমিল্লার চৌদ্দগ্রাম থানার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। কয়েক বছর আগে পানিশাইল এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করেন বাবুল। এরপর থেলে একটি কক্ষে তিনি একাই বসবাস করছিলেন।

কাশিমপুর থানার এসআই দীপঙ্কর কুমার জানান, কাশিমপুরের পানিশাইল এলাকায় আমিনুল ইসলাম বাবুলের নির্মাণাধীন পাঁচতলা বাড়ির দুই তলা পর্যন্ত কাজ সম্পন্ন হয়েছে। উপরে আরো তিন তলার কাজ নির্মাণাধীন ছিল। দোতলার একটি কক্ষে তিনি একাই থাকতেন এবং ভবনের অন্য কক্ষগুলো ভাড়া দেয়া ছিল।

এসআই জানান, গত ২/৩ দিন ধরে আমিনুল ইসলাম বাবুল নিখোঁজ ছিলেন। বৃহস্পতিবার সন্ধ্যায় ওই বাড়িতে দুর্গন্ধ পেয়ে ভাড়াটিয়ারা এর উৎস খুঁজতে থাকে। এক পর্যায়ে রাতে তারা নির্মাণাধীন তিন তলার বাথরুমে গিয়ে আমিনুল ইসলাম বাবুলের অর্ধগলিত লাশ পড়ে থাকতে দেখে। পরে তারা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ রাত ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে।

লাশটি এমনভাবে পঁচে ফুলে গেছে যে, প্রাথমিক পর্যায়ে গায়ে কোন ধরনের আঘাতের চিহ্ন বোঝা যাচ্ছিল না। পরে ঢাকা থেকে ফরেনসিক বিভাগের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে লাশটি পরীক্ষা-নিরীক্ষার পর গলায় ধারালো অস্ত্রে জবাই করার ক্ষত নির্ণয় করেন বলে জানান এসআই।

ধারণা করা হচ্ছে, কয়েকদিন আগে দুর্বৃত্তরা তাকে হত্যার পর লাশ ওইখানে ফেলে গেছে। পরে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এসআই দীপঙ্কর কুমার আরও জানান, তার মৃত্যুর কারণ উদঘাটনে তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে নিহতের ছেলে মো. জাবেদ বাদী হয়ে শুক্রবার কাশিমপুর থানায় মামলা করেছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত