ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

অসহায় বৃদ্ধার পাশে ফরিদপুরের পুলিশ সুপার

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৮ জুলাই ২০২১, ১৯:৫৭  
আপডেট :
 ১৮ জুলাই ২০২১, ২০:০৮

অসহায় বৃদ্ধার পাশে ফরিদপুরের পুলিশ সুপার

ফরিদপুরের বোয়ালমারীর ইসলামপুর গ্রামের মৃত ফইজউদ্দিন শেখের স্ত্রী ৮৩ বছর বয়সী রুপবান বেওয়ার পাশে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হলেন থানা পুলিশ।

তার এক ছেলে পাঁচ মেয়ে। রুপবান বেওয়ার স্বামী ২০ বছর আগে মারা যান। ৮৩ বছর বয়স হলেও তিনি কোন সরকারি ভাতা পাননি। সরকারি খাস জমিতে বসবাস করেন তিনি।

ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, (বিপিএম সেবা) এই বৃদ্ধার খবর পেয়ে খাদ্য সামগ্রী বোয়ালমারী থানায় পাঠিয়ে থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলমকে নির্দেশ দেন রুপবান বেওয়ার বাড়িতে খাদ্য পাঠানোর জন্য এবং তার খোঁজ নেয়ার জন্য।

রোববার দুপুরে বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম রুপবান বেওয়ার বাড়িতে খাদ্য সামগ্রী তার হাতে তুলে দেন।

এ সময় সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান রুপবান বেওয়াকে অল্প সময়ের মধ্যে বয়স্ক ভাতা দেয়ার আশ্বাস দেন।

বোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুরুল আলম বলেন, রুপবান বেওয়ার ভাগ্যে এখনো বয়স্ক ভাতার কার্ড জোটেনি এই সংবাদ ফরিদপুর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, (বিপিএম সেবা) স্যার জানতে পেরে তিনি নিজে খাদ্য সামগ্রী পাঠান এবং আমরা ও ইউপি চেয়ারম্যানসহ তার বাড়িতে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী রুপবান বেওয়ার হাতে তুলে দেই। চেয়ারম্যান মো. মজিবর রহমান দ্রুত তাকে বয়স্ক ভাতার কার্ড করে দেয়ার আশ্বাস দেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত