ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

বগুড়ায় আরও ১৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৩:৪৫  
আপডেট :
 ১৯ জুলাই ২০২১, ১৪:২১

বগুড়ায় আরও ১৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯

বগুড়ায় গত ২৪ ঘণ্টায় করোনা সংক্রমণ ও উপসর্গে আরও ১৪ জনের মৃত্যু হয়েছে। এরমধ্যে করোনায় আক্রান্ত হয়ে ৭ জন ও উপসর্গ নিয়ে ১০ জন মারা গেছেন। এসময়ে শনাক্ত হয়েছে ১৬৯ জনের।

করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিরা হলো সদরের নুরুল ইসলাম (৪৩), নাসির আকন্দ (৬৮) ও রাকা (৫৫), দুপচাঁচিয়ার মিলন আরা (৩৬), শাজাহানপুরের মাকসুদুর রহমান (৫৫), আদমদীঘির জিল্লুর রহমান (৫৩) এবং সারিয়াকান্দির আব্দুল কুদ্দুস (৮০)।

শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও মোহাম্মদ আলী দুই হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা: মোস্তাফিজুর রহমান তুহিন বিষয়টি নিশ্চিত করেছে।

সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৪৯৪টি নমুনায় ১৬৯ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৪ দশমিক ২১ শতাংশ।

এদের মধ্যে সদরের ১০৩, শাজাহানপুরে ২৫, শিবগঞ্জে ১৫, শেরপুরে ৬, কাহালুতে ৬, দুপচাঁচিয়ায় ৬, গাবতলীতে ৬, সারিয়াকান্দি ৪, নন্দীগ্রামে ৩, আদমদীঘিতে ২ এবং সোনাতলায় একজন। একই সময়ে সুস্থ হয়েছে ১৭০জন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনায় ১০৪ জন, জিন এক্সপার্ট মেশিনে ১১ নমুনায় ৪ জন এবং এন্টিজেন পরীক্ষায় ১৭১ নমুনায় ৪৯ জন করোনায় শনাক্ত হয়েছে। টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩০ জনের নমুনায় ১৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

এনিয়ে জেলায় মোট ১৭ হাজার ২৪৬ জন করোনায় আক্রান্ত হয়েছে। তাদের মধ্যে সুস্থ হয়েছে ১৪ হাজার ৬০৯ জন এবং ৫১৪ জনের মৃত্যু হয়েছে। ২ হাজার ১২৩ জন চিকিৎসাধীন রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত