ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১২:০৭

দুর্বৃত্তদের হামলায় আহত ছাত্রলীগ নেতার মৃত্যু

গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হামলায় সৈয়দ মাহবুব হোসেন মাসুম আহমেদ (২৮) নামের আহত ছাত্রলীগ নেতা মারা গেছেন। শুক্রবার ভোরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত সৈয়দ মাহবুব হোসেন মাসুম আহমেদ (২৫) বেড়াইদেরচালা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তিনি শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন বলে জানিয়েছেন শ্রীপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক মো. হুমায়ুন কবির হিমু।

গত বুধবার (২১ জুলাই) মধ্য রাতে শ্রীপুর পৌর এলাকার বেড়াইদেরচালা গ্রামে এ ঘটনা ঘটে।

শ্রীপুর পৌরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুল্লাহ তথ্যটি নিশ্চিত করে জানান, ঈদ শেষে শ্রীপুরের মাওনা বাজারে পশুর চামড়া বিক্রি করেন মাহবুব। ওই রাত সাড়ে তিনটার দিকে তার সহকর্মী জোবায়ের মোটরসাইকেলে তাকে তার নিজ বাসায় পৌছে দিয়ে চলে আসে।

সে বাসায় ঢুকে তার কক্ষের দরজা খোলা দেখতে পায়। ঘরে ঢুকতেই দুর্বৃত্তরা তার ওপর হামলা করে মাথায় কুপিয়ে মুহূর্তের মধ্যে চলে যায়। এসময় তার বাড়ির অন্যান্য ঘরের দরজার বাইরে থেকেছিটকিনি লাগানো ছিল।

তার চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিক ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ন্যাশনাল ইন্সটিউিট অব নিউরোসাইন্স হাসপাতালে পাঠায়।

শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, হামলার ঘটনায় নিহতের চাচা মোফাজ্জল হোসেন বৃহষ্পতিবার অজ্ঞাতনামাদের অভিযুক্ত করে একটি মামলা করেছেন। পুলিশ ঘটনার পর থেকেই হামলাকারীদের চিহ্নিত করতে তৎপরতা শুরু করেছে। তার লাশ ময়না তদন্ত ও মৃত্যু পরবর্তী আইনগত প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত