ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০২১, ২১:৩০

বোয়ালমারীতে সংঘর্ষে মৃত্যুর ঘটনায় ২৯ জনের নামে মামলা
ফাইল ফটো

ফরিদপুরের বোয়ালমারীতে পাটের জাগ হারানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে কৃষক শহীদ শেখ নিহতের ঘটনায় মামলা হয়েছে। বোয়ালমারী থানা পুলিশ সংঘর্ষের ঘটনায় ইতোমধ্যে উভয় পক্ষের ২২ জনকে আটক করেছে।

নিহতের মামাতো ভাই উপজেলার পরমেশ্বদী গ্রামের বাসিন্দা আ. মান্নান শেখ বাদী হয়ে সোমবার দুপুরে ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১০/১৫ জনের বিরুদ্ধে বোয়ালমারী থানায় এ মামলা করেন।

জানা যায়, গত ২৩ জুলাই উপজেলার পরমেশ্বরদী গ্রামে পাটের জাগ হারানোকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় ধারালো অস্ত্রের কোপে পরমেশ্বরদী গ্রামের ফকিরপাড়ার আ. রাজ্জাক ফকিরের ছেলে শহীদ ফকির (৪৭) নামের এক কৃষক নিহত হন। এ ঘটনার তিনদিন পর আজ সোমবার দুপুরে অজ্ঞাতনামা ১০/১৫ জনসহ ২৯ জনকে আসামি করে নিহতের মামাতো ভাই আ. মান্নান শেখ মামলা করলেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে পরমেশ্বরদী ইউনিয়নের ময়েনদিয়া গ্রামের ইউনিয়ন আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আ. মান্নান মাতুব্বরকে।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম বলেন, পাটের জাগ হারানোকে কেন্দ্র করে সংঘর্ষে নিহতের ঘটনায় মামলা হয়েছে। মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত