ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

প্রাইভেট পড়তে গিয়ে নিখোঁজ, পরদিন মিলল ছাত্রীর বিবস্ত্র লাশ

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩০  
আপডেট :
 ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০:১২

সাতক্ষীরায় স্কুলছাত্রীর বিবস্ত্র লাশ উদ্ধার
ছবি: প্রতিনিধি।

সাতক্ষীরার দেবহাটা উপজেলার টিকেট গ্রামে দুই বোন বৃহস্পতিবার সন্ধ্যায় নদী পার হয়ে একসঙ্গে প্রাইভেট পড়তে যায়। পরদিন শুক্রবার সকালে বড়বোন পূর্ণিমার হাত-পা বাঁধা গলায় ওড়না প্যাঁচানো বিবস্ত্র লাশ উদ্ধার করা হয় বাগান থেকে।

ছাত্রীর বাবা শান্তিরঞ্জন দাস জানান, মেয়ে পূর্ণিমা দাস দশম শ্রেণি ও অসীমা দাস অষ্টম শ্রেণির ছাত্রী তারা সদর উপজেলার গাভা হাইস্কুলে লেখাপড়া করে।

মেয়েরা প্রাইভেট পড়ত দেবদাস ঢালী নামের এক শিক্ষকের কাছে। বৃহস্পতিবার সন্ধ্যায় তারা নদী পার হয়ে স্যারের বাসায় পড়তে যায়। একপর্যায়ে বড় মেয়ে পূর্ণিমার মোবাইলে একটি খুদেবার্তা পাঠিয়ে কেউ একজন ডেকে নেয়। পরে তাকে তারক মণ্ডলের ঝোপঝাড় থেকে ধর্ষণের পর গলায় ওড়না প্যাঁচানো বিবস্ত্র অবস্থায় লাশ উদ্ধার করা হয়।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ফরিদ আহমেদ জানান, আমরা কললিস্ট দেখে পার্থ মণ্ডল নামের এক যুবককে চিহ্নিত করেছি। তার সঙ্গে পূর্ণিমার প্রেমের সম্পর্ক ছিল বলে পারিবারিক সূত্র জানিয়েছে।

তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে সাতক্ষীরা সদর হাসপাতালে। এ ব্যাপারে দেবহাটা থানায় একটি মামলা হয়েছে বলে তিনি জানান।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত