ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

চুয়াডাঙ্গার ওসি ও তার স্ত্রীর নামে অঢেল সম্পদের খোঁজ

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২১, ১৪:২০

চুয়াডাঙ্গার ওসি ও তার স্ত্রীর নামে অঢেল সম্পদের খোঁজ
ওসি মোহাম্মদ মহসীন। ছবি: প্রতিনিধি

চট্টগামে দীর্ঘ ১৬ বছর পুলিশের বিভিন্ন বিভাগ ও থানায় দায়িত্ব পালন করা শেষে চুয়াডাঙ্গা সদর থানায় সদ্য ওসি হিসেবে দায়িত্ব নিয়েছেন পুলিশের পরিদর্শক মোহাম্মদ মহসীন।

তার সম্পতির খোঁজ করতে গিয়ে অবৈধ সম্পদের তথ্য পেয়েছে দুদক। ঢাকা চট্টগ্রামসহ দেশের বিভিন্নস্থানে নিজের ও স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যদের নামে বেনামে তিনি গড়ে তুলেছেন অঢেল সম্পদ।

দুদক সূত্রে জানা যায়, ওসি মোহাম্মদ মহসীনের নিজের নামে ঢাকা, চট্টগ্রাম ও গোপালগঞ্জে ১৫টি প্লট, ৫০ লাখ টাকার সঞ্চয়পত্র ও দেশের বিভিন্ন জেলায় স্থাবর-অস্থাবর সম্পদসহ প্রায় ২ কোটি টাকার সম্পদ রয়েছে।

তার স্ত্রীর নামে রয়েছে ঢাকা ও চট্টগ্রামে জায়গা, ব্যবসা, মৎস্য খামার, নির্মাণাধীন তিনতলা বাড়িসহ আরও ২ কোটি ১৩ লাখ টাকার সম্পদ।

দুদক বলছে ওসি মহসীনের আয়বহির্ভূত অবৈধ অর্জন ৭৫ লাখ টাকা। ও স্ত্রীর নামে ৭৩ লাখ টাকা রয়েছে। মহসীনের আয়কর নথিতে দেখানো জাতিসংঘ মিশন থেকে প্রাপ্ত অর্থের পরিমাণও সঠিক নয়।

এ ব্যাপারে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন বলেন, আমার বিরুদ্ধে যে অভিযোগগুলো আনা হচ্ছে তা সবগুলোই ভুয়া। অভিযোগ একজন মানুষের বিরুদ্ধে থাকতেই পারে,তবে তা প্রমাণিত না হওয়া পর্যন্ত বলা যাবে না সেই ব্যাক্তি দোষী।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত