ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

রাজশাহীতে জামায়াত ও শিবিরের ১৫ কর্মীকে গ্রেপ্তার

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২২, ১৮:০৯  
আপডেট :
 ১০ জানুয়ারি ২০২২, ১৮:২১

রাজশাহীতে জামায়াত ও শিবিরের ১৫ কর্মীকে গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

রাজশাহী নগরীর সোনাদিঘীর মোড়ের মাজেদা হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট থেকে জামায়াত ও শিবিরের ১৫ কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দিবাগত রাতে তাদের গ্রেপ্তার করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন- হাফেজ আব্দুল আজিজ (৩৭), হাফেজ খলিলুর রহমান (৩১), রবিউল ইসলাম (৪০), কুদ্দুসুর রহমান (৪৫), রবিউল ইসলাম (২৯), শফিকুল ইসলাম (৪৫), আতিকুর রহমান (৪৬), আব্দুল মালেক (৬৬), নাফিজ ইমতিয়াজ মনন (১৯), দিসান ইফতে নাবিল (২০), হাফেজ দেলেয়ার হোসেন (৫৫), আব্দুল আজিজ (৩৬), বাকী বিল্লাহ বায়েজিদ (৪৫), হাফেজ রবিউল ইসলাম (৪৪), হাফেজ খিজির আহম্মেদ (৩৬)।

গ্রেপ্তারকৃতরা নগরীতে সন্ত্রাসী কর্মকাণ্ড চালানোর পরিকল্পনা করছিলেন বলে পুলিশ দাবি করছে। গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, টাকা আদায়ের রশিদ, মাসিক রিপোর্ট, রেজিস্টার পত্র উদ্ধার করা হয়েছে বলে জানায় পুলিশ।

আরএমপি পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত ৯টার দিকে নগরীর ওই হোটেলটিতে অভিযান চালায় বোয়ালিয়া মডেল থানা পুলিশ। সেখানে ১৫ জামায়াত ও শিবির কর্মীকে পাওয়া যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আরও কয়েকজন পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানায়, রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য এই গোপন বৈঠকে তারা মিলিত হয়েছিল। পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এ ছাড়া গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এএম

  • সর্বশেষ
  • পঠিত