ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫০ মিনিট আগে
শিরোনাম

উপসর্গ ছাড়াই করোনায় আক্রান্ত কক্সবাজারের ডিসি

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১৬ জানুয়ারি ২০২২, ১৭:৫৭

উপসর্গ ছাড়াই করোনায় আক্রান্ত কক্সবাজারের ডিসি

কক্সবাজারের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ করোনা আক্রান্ত হয়েছেন। তবে করোনার কোনো উপসর্গ তার শরীরে দেখা দেয়নি। রোববার কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে তার করোনা পজিটিভ বলে রিপোর্ট আসে।

জেলা প্রশাসন থেকে জানা গেছে, আগামী ১৮ থেকে ২০ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হতে যাচ্ছে ডিসি সম্মেলন। সেই সম্মেলনের যোগ দিতেই করোনা পরীক্ষা বাধ্যতামূলক ছিলো। সেজন্য শনিবার পরীক্ষার জন্য নমুনা দেন জেলা প্রশাসক মামুনুর রশীদ। এরপর রোববার তিনি যথারীতি দুপুর ২টা পর্যন্ত অফিসও করেন। এরপর করোনা পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসলে তিনি তার বাসভবনে চলে যান। তিনি সেখানে আইসোলশনে থাকবে বলে জানা গেছে।

এদিকে সশরীরে যেতে না পারলেও ভার্চুয়াল মাধ্যমে সংযুক্ত থেকে দেশের মাঠ প্রশাসনের অন্যতম গুরুত্বপূর্ণ ডিসি সম্মেলনে যুক্ত থাকবেন মামুনুর রশীদ। যদি প্রয়োজন হলে জেলা প্রশাসনের দু'জন কর্মকর্তা উপ-পরিচালক (স্থানীয় সরকার) শ্রাবস্তী রায় ও অতিরিক্ত জেলা প্রশাসক আমিন আল পারভেজকে ডিসি সম্মেলনের পাঠানো হবে। তাদেরও করোনা পরীক্ষা করা হয়েছে। তাদের রিপোর্ট নেগেটিভ রয়েছে।

কক্সবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আল আমিন পারভেজ বলেন, জেলা প্রশাসক সুস্থ আছেন। তিনি তার বাসভবনে বিশ্রামে রয়েছেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত