ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

শ্রীপুরে ফাঁসিতে ঝুলে পোশাক শ্রমিকের আত্মহত্যা

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০৬ মে ২০২২, ১৪:৫৭

শ্রীপুরে ফাঁসিতে ঝুলে পোশাক শ্রমিকের আত্মহত্যা
ছবি: প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে রায়হান কবির (২২) নামে এক পোশাক শ্রমিক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৫ মে) দিবাগত রাতে তার নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রায়হান কবির উপজেলার মাওনা ইউনিয়নের দক্ষিন বারতোপা গ্রামের মুকুল মিয়ার ছেলে। সে শ্রীপুর পৌরসভার বহেরারচালা এলাকার ভিনটেজ ডেনিম এপারেলস্ লিমিটেডে কারখানায় চাকরি করতেন।

ওসি মোহাম্মদ মনিরুজ্জামান জানান, বুধবার (৪ মে) দুপুরে রায়হানের বন্ধু স্ত্রীসহ তার বাড়িতে বেড়াতে আসে। বৃহস্পতিবার (৫ মে) বিকেলে তার বন্ধু বেড়ানো শেষে চলে যাওয়ার সময় রায়হান তার স্ত্রী সানিয়াকেও তাদের সাথে বেড়াতে যেতে বলে। পরে সন্ধ্যায় ঘরের দরজা বন্ধ করে উচ্চ শব্দে সাউন্ডবক্স বাজিয়ে গান শুনতে থাকে। পরে রাত ১১টার দিকে বাড়ির লোকজন তাকে ডাকাডাকি করলে সে দরজা না খোলায় তাদের সন্দেহ হয়। এক পর্যায়ে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করলে ঘরের আঁড়ার সাথে তার মরদেহ ঝুলে থাকতে দেখতে পায়।

কি কারণে সে আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারেনি। তবে সে নেশাগ্রস্থ ছিলো বলে জানায় স্বজনেরা।

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদতাজ উদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ ঘটনায় শ্রীপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/রাজু

  • সর্বশেষ
  • পঠিত