ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

আইভী হঠাৎ অসুস্থ, ঢাকায় আনা হচ্ছে

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০১৮, ১৭:০০  
আপডেট :
 ১৮ জানুয়ারি ২০১৮, ১৭:২০

আইভী হঠাৎ অসুস্থ, ঢাকায় আনা হচ্ছে
অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হচ্ছে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। তাকে ঢাকায় নেয়া হচ্ছে। বৃহস্পতিবার বিকালে নাসিক নগর ভবনে তিনি অসুস্থ হয়ে পড়েন।

মেয়রের ছোট ভাই আলী রেজা রিপন বলেন, হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় তাকে (আইভী) ঢাকায় নেয়া হচ্ছে। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেয়া হতে পারে।

মেয়রের ব্যক্তিগত কর্মকর্তা (পিএ-২) আবুল হোসেন গণমাধ্যমকে জানান, মেয়র বিকালে নিজ কার্যালয়ে একটি দৈনিকের সাংবাদিকের সঙ্গে আলাপ করছিলেন। এ সময় তিনি অসুস্থ বোধ করেন। বাথরুমে গিয়ে বমি করেন। তিনি আরো বলেন, এসময় সিটি কর্পোরেশনের মেডিকেল অফিসার গোলাম মোস্তফার নেতৃত্বে একটি চিকিৎসক দল মেয়রের প্রাথমিক চিকিৎসা দেন। তাকে তাৎক্ষণিকভাবে স্যালাইন পুশ করার সিদ্ধান্ত নেন তারা। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্রুত অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা দেন চিকিৎসকরা।

নারায়ণগঞ্জ মহানগরীর ফুটপাতে হকার বসানোকে কেন্দ্র করে মঙ্গলবার সেলিনা হায়াত আইভী ও শামীম ওসমানের সমর্থকদের সংঘর্ষে চাষাঢ়া রণক্ষেত্রে রূপ নেয়। এতে আইভীসহ আহত হন অর্ধশতাধিক। পায়ে আঘাত পান আইভী। এছাড়া দুই পক্ষে ধাওয়া-পাল্টা ধাওয়া ও গুলি বিনিময় চলে।

জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত