ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে মাদক মামলায় দুইজনের ১৫ বছরের কারাদণ্ড

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুলাই ২০২২, ২১:১৯

চট্টগ্রামে মাদক মামলায় দুইজনের ১৫ বছরের কারাদণ্ড
প্রতীকী ছবি

চট্টগ্রাম নগরের বাকলিয়া থানার মাদক মামলায় ট্রাকচালক ও তার সহকারীকে ১৫ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় দুই আসামি আদালতে উপস্থিত ছিলেন।

বুধবার চতুর্থ অতিরিক্ত চট্টগ্রাম মহানগর দায়রা জজ শরীফুল আলম ভূঁঞার আদালত এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, শরীয়তপুর জেলার নড়িয়া থানার চাকদু এলাকার আকুব আলী ছয়ালের ছেলে ট্রাক চালক মো. আনিছ (৪০) ও ট্রাকের চালকের সহকারী বরিশাল মহানগর কোতোয়ালী থানার বাধার চর এলাকার মৃত নজর আলী হাওলাদার ছেলে কামাল হাওলাদার (৪১)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ২৮ নভেম্বর নগরের বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া আহান কনভেশন হলের সামনে একটি ট্রাক জব্দ করে র‍্যাব। এ সময় ট্রাকের চালক ও সহকারীকে আটক করে। ট্রাকচালক ও সহকারীর দেহ তল্লাশি ও ট্রাকে থাকা গ্যাসের ২৮টি সিলিন্ডার মধ্যে দুটি থেকে ১ লাখ ৫৫ হাজার পিস ইয়ার উদ্ধার করা হয়। র‍্যাব-৭ এর চান্দঁগাও ক্যাম্পের ডিএডি মো. মনিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় মামলা করেন। ২০২০ সালের ১১ নভেম্বর মামলাটি আদালতে অভিযোগ গঠন করা হয়। আদালত ৬ জনের সাক্ষ্যগ্রহণ করেন।

আদালতের অতিরিক্ত প্রাবলিক প্রসিকিউটর (পিপি) মোহাম্মদ আবু জাফর বলেন, প্রায় চার বছর আগে মাদকের মামলায় ট্রাকের চালক মো. আনিছ ও সহকারীকে ১৫ বছরের কারাদণ্ড সশ্রম কারাদণ্ড, ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত