ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

একাধিক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, অফিস সহকারী গ্রেপ্তার

  জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশ : ০২ আগস্ট ২০২২, ১৭:৫০

একাধিক স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ, অফিস সহকারী গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

একাধিক ছাত্রীকে বিভিন্ন সময় যৌন হয়রানির অভিযোগে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার শিরট্টি ভারাহুত উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী আটক জাহাঙ্গীর হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।

ভুক্তভোগী শিক্ষার্থী ও অভিভাবকরা জানান, পাঁচবিবি উপজেলার শিরট্টি ভারাহুত উচ্চ বিদ্যালয়ের অফিস সহকারী জাহাঙ্গীর বেশ কয়েকদিন থেকে স্কুলের ছাত্রীদের বিভিন্ন কৌশলে যৌন হয়রানি করে আসছিলেন। পরে বিষয়টি ছাত্রীদের অভিভাবকরা জানতে জানতে পেরে স্কুলের প্রধান শিক্ষিকা ও ম্যানেজিং কমিটিকে জানান।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কাছে অভিযোগও দেয়া হয়। এরপর পুলিশ স্কুলে গিয়ে সোমবার বিকেলে তাকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ওইদিন রাতে ভুক্তভোগী এক ছাত্রীর বাবা থানায় মামলা করলে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

তবে অভিযুক্ত জাহাঙ্গীর বাংলাদেশ জার্নালকে বলেছেন, তার বিরুদ্ধে যে অভিযোগ, তা সত্য নয়। ষড়যন্ত্রমূলকভাবে তাকে ফাঁসানোর জন্য এসব করা হয়েছে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এরশাদুল হক বাংলাদেশ জার্নালকে জানান, এ ঘটনার বিষয়ে আমরা কিছু জানতাম না। ৩/৪ দিন আগে ৯ম শ্রেণির এক ছাত্রীর অভিভাবক আমাকে বিষয়টি জানায়। সে যদি দোষী হয়ে থাকে তাহলে অবশ্যই তার শাস্তি হওয়া দরকার।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বাংলাদেশ জার্নালকে জানান, স্কুলে গিয়ে একাধিক ছাত্রীর অভিভাবকের কাছ থেকে যৌন হয়রানির মৌখিক অভিযোগ পেয়ে জাহাঙ্গীর হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছিল। পরে এক ছাত্রীর বাবা থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়। এছাড়া ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত