ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

চাঁদপুরে ট্রাক-সিএনজি অটোরিকশা সংর্ঘষে নারী নিহত

  চাঁদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৪ নভেম্বর ২০২২, ১৭:১৯  
আপডেট :
 ২৪ নভেম্বর ২০২২, ১৭:৩৫

চাঁদপুরে ট্রাক-সিএনজি অটোরিকশা সংর্ঘষে নারী নিহত
দুর্ঘটনাকবলিত সিএনজি অটোরিকশা। ছবি: প্রতিনিধি

চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই আসমা আক্তার নামে এক নারীর মৃত্যু হয়েছে । এসময় সিএনজি অটোরিকশার ড্রাইভারসহ এর আরও পাঁচ যাত্রী আহত হয়েছে। উপজেলার মতলব-গোরীপুর পেন্নাই সড়কের পাঁচঘরিয়া নামক স্থানে সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নারী উপজেলার কাজিয়ারা গ্রামের মৃত জয়নাল আবেদীন প্রধানের মেয়ে ও স্বামী পরিত্যাক্তা। নিহত ওই নারীর একটি ছেলে সন্তান রয়েছে। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আহতদের পরিচয় জানা যায়নি। এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে এবং ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকাল ১১টার দিকে উপজেলার আশ্বিনপুর বাজার এলাকা থেকে নারায়ণপুর বাজারের দিকে একটি সিএনজিচালিত অটোরিকশা পাঁচজন যাত্রী নিয়ে যাচ্ছিল। অপরদিকে চাঁদপুর সদর এলাকা থেকে একটি ট্রাক গৌরিপুরের দিকে যাচ্ছিল। পথে মতলব দক্ষিণ উপজেলার পাঁচঘরিয়া ব্রিজের সামনে ওই ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক নারী নিহত হয় এবং অটোরিকশার ড্রাইভারসহ এতে থাকা অপর চার যাত্রী আহত হয়। প্রত্যক্ষদর্শীরা আরও জানায়, ঘটনার পর ঘাতক ট্রাকটি নিয়ে চালক পালিয়ে যাওয়ার সময় আশ্বিনপুর এলাকা থেকে ট্রাক ও ট্রাকের ড্রাইভার এবং হেলপারকে আটক করে পুলিশে সোর্পদ করে স্থানীয় এলাকাবাসী।

এ ব্যাপারে মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুল ইসলাম বাংলাদেশ জার্নালকে বলেন, নিহত নারীর লাশ উদ্বার করা হয়েছে। ঘাতক ট্রাকের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এখনও কোন মামলা হয়নি।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত