ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

গাড়ি নিতে সেই শিক্ষকের বাড়িতে যাচ্ছেন হিরো আলম

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২২:২৬

গাড়ি নিতে সেই শিক্ষকের বাড়িতে যাচ্ছেন হিরো আলম
ফাইল ছবি

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় উপহারের গাড়ি নিতে আসছেন বগুড়ার দুই আসনে উপনির্বাচনে হেরে যাওয়া স্বতন্ত্র প্রার্থী আলোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। আগামীকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) তিনি উপজেলার নরপতি গ্রামের প্রিন্সিপাল এম মখলিছুর রহমানের বাড়িতে আসছেন।

সোমবার রাতে মুঠোফোনে হিরো আলম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে জানান, তিনি বেলা ১১টার দিকে মখলিছুর রহমানের বাড়িতে আসবেন।

এম মখলিছুর রহমান চুনারুঘাট উপজেলার নরপতি হাজী আব্দুল জব্বার জিএল একাডেমি অ্যান্ড হাইস্কুলের প্রধান শিক্ষক। তিনি ফেসবুকে বগুড়ার উপনির্বাচনের সময় হিরো আলমকে একটি নোয়াহ গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন। ওই গাড়িটি নিতেই তার বাড়িতে আসছেন হিরো আলম।

এদিকে প্রিন্সিপাল এম মখলিছুর রহমান সোমবার তার ফেসবুক পেজে হিরো আলমের আসার বিষয়টি নিশ্চিত করে একটি ভিডিও পোস্ট করেন। এতে তিনি গণমাধ্যমকর্মীদের তার বাড়িতে যেতে নিষেধ করেন। যদি গণমাধ্যমকর্মীরা তার বাড়িতে যান তাহলে তিনি আইনের আশ্রয় নেবেন বলেও হুমকি দেন। সোমবার সারাদিন তার সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য কল করা হলেও তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

এর আগে গত ৩১ জানুয়ারি হিরো আলমকে নিজের নোয়াহ গাড়ি উপহার দেওয়ার কথা জানিয়ে ফেসবুকে একটি ভিডিও দেন চুনারুঘাট উপজেলার নরপতি গ্রামের প্রিন্সিপাল এম মখলিছুর রহমান। ৩ মিনিট ৪৮ সেকেন্ডের ওই ভিডিওটি ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

ভিডিওতে এম মখলিছুর রহমান বলেন, হিরো আলম একসময় জিরো ছিলেন। জিরো থেকে তিনি হিরো হয়েছেন। হিরো আলম এখন সোনার টুকরা। দুই আসনে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন। বগুড়ার মানুষ জানের চাইতে তাঁকে বেশি ভালোবাসেন। তিনি বগুড়ার মানুষের মন জয় করে নিয়েছেন। নির্বাচনে ফল যেটাই আসুক না কেন, সিলেট বিভাগের পক্ষ থেকে গাড়িটি তাঁকে উপহার দিতে চাই।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত