ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

প্রেমিকের বাড়িতে বিষপানে প্রেমিকার আত্মহত্যা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৫ মার্চ ২০২৩, ০৯:৫৯

প্রেমিকের বাড়িতে বিষপানে প্রেমিকার আত্মহত্যা
লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে বিষপানে আত্মহত্যা করেছেন এক তরুণী। মঙ্গলবার সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত ইনচার্জ মোহাম্মদ ইয়াছির আরাফাত এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১৩ মার্চ) রাতে উপজেলার সাতকানিয়া সদর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৌলভীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, পেকুয়ার টইটং ইউনিয়নের ধলিয়াঘাটা দেলোয়ারপাড়ার জাকের হোসেনের মেয়ে রনি আক্তার।

অভিযুক্ত ব্যক্তি হলেন, সাতকানিয়া সদর ইউনিয়নের বারদোনা মৌলভীপাড়ার সাব্বির আহমদের ছেলে আমিনুল।

জানা গেছে, আমিনুলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল পেকুয়ার ওই তরুণীর। বিয়ে নিয়ে টালবাহানা করায় সোমবার রাত ১০টায় ওই তরুণী বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। পরে সেখানে আমিনুলের বোন ও তার স্বামীর সঙ্গে কথা হয় তরুণীর। এর কোনো একপর্যায়ে ওই তরুণী বিষপান করেন। পরে অসুস্থ অবস্থায় তাকে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতেই তার মৃত্যু হয়।

সাতকানিয়া থানার ওসি মোহাম্মদ ইয়াছির আরাফাত জানান, সোমবার রাতে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবি নিয়ে এসে ক্ষোভের বসে বিষপান করে ওই তরুণী। পরে তাকে উদ্ধার করে লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত