ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৪:০৫

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের ৫ সদস্য গ্রেপ্তার
কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি: প্রতিনিধি

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকা থেকে ‘টিন স্কোয়াড’ নামের একটি কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। এ সময় তাদের দেহ তল্লাশি করে দুটি স্টিলের চাকু উদ্ধার করা হয়।

শনিবার এই তথ্য জানান র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার।

গ্রেপ্তারকৃতরা হলেন- রবিউল হাসান (১৭), শাহিনুজ্জামান মাসুম (১৭), তাফহিম মো.মারুফ (১৬), আবরার মুনতাসির আদনান (১৪) ও রাহি উদ্দিন রহমান নিশান (১৭)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে বিআরটিসি বাস স্ট্যান্ডের পাশে জড়ো হওয়ার তথ্যের ভিত্তিতে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে ‘টিন স্কোয়াড’ নামের কিশোর গ্যাং গ্রুপের ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ধারালো দুটি স্টিলের চাকু উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ‘টিন স্কোয়াড’ নামক কিশোর গ্যাংয়ের গ্রুপটি সাধারণত নগরের কোতয়ালী থানা এলাকায় রাস্তায় সংঘবদ্ধ হয়ে মারামারি, ছিনতাই, চাঁদাবাজি ও এলাকায় প্রভাব বিস্তারসহ বিভিন্ন অপকর্মে জড়িত। এই গ্যাংয়ের সদস্যরা প্রকাশ্যে এলাকায় নিজেদের মধ্যে মারামারি, অন্য সাধারণ কিশোরদের মারধর ও প্রাণনাশের হুমকি প্রদান, দেশীয় অস্ত্রশস্ত্র প্রদর্শন এবং মাদকসেবন করে বলে জানা যায়। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য তাদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আরও পড়ুন: যুবককে খুন করে পালানোর চেষ্টা, খুলনায় ধরা

বাংলাদেশ জার্নাল এমপি

  • সর্বশেষ
  • পঠিত