ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশু উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০২৩, ১৪:৩২

হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশু উদ্ধার, অভিযুক্ত গ্রেপ্তার
নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশু উদ্ধার । ছবি: সংগৃহীত

নাটোর সদর হাসপাতাল থেকে চুরি হওয়া কন্যা শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল ৮টায় কুষ্টিয়ার সদর উপজেলার বটতৈল ইউনিয়নের খাজানগর চাষী ক্লাব এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মুল অভিযুক্তকেও গ্রেপ্তার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জহুরুল ইসলাম।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার (৯ জুন) সকালে নাটোর সদর হাসপাতালে একদিন আগে ভূমিষ্ঠ শিশুটি তার দাদি খাইরুন নাহারের কোলে ছিল। পরে বেলা ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী এসে ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়। পরে দীর্ঘসময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন। পরবর্তীতে পুরো হাসপাতাল চত্বরে সেই নারীর আর কোনো খোঁজ পাওয়া যায়নি। এ ঘটনার পরপরই সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে পুলিশের একাধিক টিম মাঠে নামে। টানা অভিযানে তথ্য প্রযুক্তির সহায়তায় শিশুটিকে উদ্ধারসহ মূল অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন: বাড়ির নিরাপত্তার বৈদ্যুতিক তারে জড়িয়ে শ্রমিকের মৃত্যু

প্রাথমিকভাবে এটি একটি সংঘবদ্ধ চোর চক্রের কাজ বলে জানা গেছে। অন্য অভিযুক্তদের ধরতেও পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

শিশুটির বাবা নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের বাসিন্দা মাহফুজুর রহমান। সদ্য ভূমিষ্ঠ কন্যাকে হারিয়ে পরিবারের সবাই পাগলপ্রায় হয়ে গিয়েছিলেন। সবার দোয়ায় ও আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তার হারানো মানিককে ফিরে পাওয়ায় খুশি তিনি।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত জহুরুল বলেন, মূলত এ অভিযানে নাটোর জেলা পুলিশের টিম কাজ করেছে। এই অভিযানে সহযোগিতা করেছে কুষ্টিয়া পুলিশ।

বাংলাদেশ জার্নাল/আরআই

  • সর্বশেষ
  • পঠিত