ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

ফের টেকনাফে দুইজনকে অপহরণ

  প্রতিনিধি

প্রকাশ : ২৭ মার্চ ২০২৪, ১১:০৩

ফের টেকনাফে দুইজনকে অপহরণ
ফের টেকনাফে দুইজনকে অপহরণ। ছবি: সংগৃহীত

কক্সবাজারের টেকনাফের পাহাড়ি এলাকা থেকে ফের দুইজন রাখালকে অপহরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে টেকনাফের হোয়াইক্যং কম্বনিয়া এলাকায় গরু চড়াতে গিয়ে তারা অপহরণের শিকার হন।

অপহৃতরা হলেন, টেকনাফের হোয়াইক্যং রোজার ঘোনা এলাকার আমির হোসেনের ছেলে অলি আহমদ (৩২) ও কম্বনিয়া এলাকার ফিরোজের ছেলে নুর মোহাম্মদ (১৭)।

হোয়াইক্ষং ইউনিয়ন পরিষদের সদস্য হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, টেকনাফের হোয়াইক্যং এলাকার দুইজন স্থানীয় ব্যক্তি পাহাড়ে গরু চড়াতে গিয়ে অপহরণের শিকার হন। পরিবারের লোকজন বিষয়টি আমাকে জানালে আমি আইনশৃঙ্খলা বাহিনীকে অবগত করি। তবে কে বা কারা এই ঘটনার সঙ্গে জড়িত সেটা জানতে পারেনি।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গনি বলেন, ‘অপহরণের বিষয়টি শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। প্রাথমিকভাবে জানা যায়, বিকেলের দিকের পাহাড়ে গরু চরাতে গিয়ে অপহরণকারীরা তাদের ধরে নিয়ে গেছে। তবে এখনও পর্যন্ত পরিবারের কাছ থেকে কোন ধরনের মুক্তিপণ চাওয়া হয়নি। বিষয়টি তদন্ত করতে পুলিশের একাধিক টিম রয়েছে তারা কাজ করছে। একই সঙ্গে তাদের স্থান শনাক্ত করে উদ্ধার অভিযান পরিচালিত হবে বলেও জানায় পুলিশ কর্মকর্তা মুহা্ম্মদ ওসমান গনি।

এর আগে গত ২১ মার্চ ভোরে হ্নীলার পানখালীর পাহাড়ি এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি হন পাঁচজন কৃষক। পরে ২৪ ও ২৫ মার্চ মুক্তিপণ দিয়ে তারা ফেরত আসেন।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত