ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতন, গ্রেপ্তার ১

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২৯ মার্চ ২০২৪, ১৯:৩৬

লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতন, গ্রেপ্তার ১
লিবিয়ায় নিয়ে ফরিদপুরের সালথার এক যুবককে নির্যাতনের ঘটনায় মো. শাকিল (২৮) নামে এক যুবক গ্রেপ্তার । ছবি: প্রতিনিধি

ইতালি নেয়ার কথা বলে লিবিয়ায় নিয়ে ফরিদপুরের সালথার এক যুবককে নির্যাতনের ঘটনায় সালথা থানায় মানবপাচার আইনে একটি মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার। এ মামলায় সাতজনকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. শাকিল (২৮) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২৯ মার্চ) সকাল ১০ টার দিকে উপজেলার নকুলহাটি বাজার এলাকা থেকে ওই যুবককে গ্রেপ্তার করা হয়।

শাকিল একই উপজেলার বিভাগদী গ্রামের মো. নফেল নামের এক ব্যাক্তির ছেলে। এর আগে এ ঘটনায় বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে সালথা থানায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মামলাটি দায়ের করা হয়।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমান বলেন, ‘লিবিয়ায় নিয়ে যুবককে নির্যাতনের ঘটনায় ওই যুবকের বাবা সালথা থানায় বৃহস্পতিবার বিকেলে একটি এজাহার দায়ের করেছেন। এর পরপরই শুক্রবার (২৯ মার্চ) সকালে পুলিশ অভিযান চালিয়ে এ মামলার ৩ নম্বর এজাহারভুক্ত আসামি শাকিল নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গ, সম্প্রতি সালথার রামকান্তপুর এলাকার মো. শাকিল মিয়া (২৪) নামের এক যুবককে চাকরির প্রলোভনে ইতালি নেয়ার কথা বলে লিবিয়ায় নিয়ে নির্যাতন করে মানবপাচারের সঙ্গে জড়িত একটি চক্র। পরে এ ঘটনা নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে ঘটনাটি সারাদেশে তোলপাড় সৃষ্টি হয়।

বাংলাদেশ জার্নাল/আইজে

  • সর্বশেষ
  • পঠিত