ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

বগুড়ায় পরকীয়ার বলি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক

বগুড়ায় পরকীয়ার বলি প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষক

বগুড়ার আদমদীঘি উপজেলার ডুমুরিয়া গ্রাম থেকে এক প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষকের লাশ উদ্ধার করা হয়েছে। পরকীয়া প্রেমের জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় ইতিমধ্যে দুইজনকে আটক করা হয়েছে।

আদমদীঘি থানার ওসি আবু সাঈদ মো.ওয়াহেদুজ্জামান জানান, শুক্রবার ভোরে উপজেলার ডুমুরিয়া গ্রাম থেকে প্রধান শিক্ষক আব্দুর রশিদের (৫৩) মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের বাড়ি ওই একই গ্রামে। তিনি ডুমুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

ওসি ওয়াহেদুজ্জামান বলেন, রাতে বাড়ির পাশে পুকুরে যাওয়ার কথা বলে রশিদ বাড়ি থেকে বেরিয়ে যান। পরে তিনি আর বাড়ি ফেরেননি। ভোরে বাড়ি থেকে ১০০ গজ দূরে তার মরদেহ বিবস্ত্র অবস্থায় লাশ পড়ে থাকতে দেখা যায়। স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে আনে।

নিহতের গোপনাঙ্গ ও মুখে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তাকে কুপিয়ে ও শ্বাসরোধে করে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ডুমুরিয়া গ্রামের আব্দুর রাজ্জাক ও তার স্ত্রী আফরোজা বেগমকে আটক করা হরেছে।

ওই পুলিশ কর্মকর্তা আরো জানান, রাজ্জাকের স্ত্রী আফরোজার সঙ্গে রশিদের পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে গ্রাম্য সালিশে রশিদের কাছ থেকে এক লাখ টাকা জরিমানাও আদায় করা হয়েছিল। এই পরকীয়ার জেরে ধরেই এ হত্যাকাণ্ড ঘটেছে বলে অনুমান পুলিশের।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত