ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে কথিত বিচ্ছিন্ন বন্দুকযুদ্ধে দুইজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। তারা হলেন- স্বপন উদ্দিন (৩৫) ও আলী হোসেন (৩৮)।

বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা এবং শুক্রবার ৪টার দিকে ওই দুটি মাদকবিরোধী অভিযান চালানো হয়।

নিহত আলী হোসেনের বাড়ি তারাকান্দা উপজেলার কানিহারি গ্রামে, বাবার নাম শাহেদ আলী। আর স্বপন উদ্দিন ত্রিশাল উপজেলার ধানিখোলা গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে। তাদের দুজনের নামেই হত্যাসহ একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের ওসি আশিকুর রহমান বলেন, শুক্রবার রাত ৩টার দিকে তারাকান্দা-ফুলপুর মহাসড়কে পীর সাহেবের রাইস মিলের কাছে মাদক ভাগাভাগি হচ্ছে এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা এলোপাতাড়ি গুলিবর্ষণ করে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে মাদক বিক্রেতা আলী হোসেন গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত মাদক বিক্রেতা আলী হোসেনের বিরুদ্ধে মাদকসহ ২৫ টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ২০০ ইয়াবা, তিনটি গুলির খোসা ও দুটি বড় ছোরা উদ্ধার করা হয়েছে।

এদিকে ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকিউর রহমান জানান, মাদক বেচাকেনা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ৪টার দিকে ত্রিশালের ভাটিপাড়া এলাকায় অভিযান চালায় পুলিশ। টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়েন মাদক বিক্রেতারা। এ সময় দু পক্ষের বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা স্বপন নিহত হন। এছাড়া বন্দুকযুদ্ধে কনস্টেবল সেলিম ও তারাকান্দা থানার এসআই খন্দকার মামুন আহত হন।

নিহত মাদক বিক্রেতা স্বপনের বিরুদ্ধে ত্রিশাল থানায় মাদক ও হত্যাসহ আটটি মামলা রয়েছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত