ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

সিমেন্ট কেনার প্রলোভন দেখিয়ে বিক্রয়কর্মীকে অপহরণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ জুলাই ২০১৮, ১৮:১৩  
আপডেট :
 ১৬ জুলাই ২০১৮, ১৯:০৭

সিমেন্ট কেনার প্রলোভন দেখিয়ে বিক্রয়কর্মীকে অপহরণ

রাজধানী থেকে অপহৃত শাহ সিমেন্ট কোম্পানির এক বিক্রয়কর্মীকে উদ্ধার করেছে গেণ্ডারিয়া থানা পুলিশ। একটি নির্মাণ প্রকল্পে সিমেন্ট সরবরাহের কাজ পাইয়ে দেওয়ার কথা বলে গেন্ডারিয়া এলাকা থেকে তাকে অপহরণ করে মুক্তিপণ দাবি করা হয়েছিল। এ ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার এক সংবাদ সম্মেলনে ঢাকা মহানগর পুলিশের ওয়ারী বিভাগের উপ-কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন এসব তথ্য জানান। গ্রেপ্তারকৃত পাঁচজন হলেন- সবুজ (৪২), বশির (৩০), ফারুক (৩৬), লাভলু (৪০) ও জালাল মিয়া (৩৬)।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১২ জুলাই শাহ সিমেন্টের বিক্রয়বর্মী আব্দুল হক রাজকে (৬১) অপহরণের অভিযোগে গেণ্ডারিয়া থানায় একটি মামলা হয়।

মামলায় বলা হয়, আশা নামের এক নারী সেদিন রাজকে ফোন করে নির্মাণ কাজের জন্য বিপুল পরিমাণ সিমেন্ট কেনার কথা বলে গেণ্ডারিয়ার সোনালী নূপুর কমিউনিটি সেন্টারের সামনে যেতে বলে। সেখানে যাওয়ার পর ঠিকাদারের লোকজনের সঙ্গে আলোচনার নাম করে তাকে টঙ্গীর দত্তপাড়ার একটি বাসায় নিয়ে যাওয়া হয়।

উপ-কমিশনার ফরিদ বলেন, “ওই বাসায় আগে থেকে অবস্থান নিয়ে থাকা আসামিরা ভিকটিম রাজকে আটকে রেখে মারধর করে এবং মুক্তিপণ হিসেবে দুই লাখ টাকা বিকাশের মাধ্যমে পাঠাতে চাপ দেয়।”

মামলা হওয়ার পর পুলিশ এ বিষয়ে তদন্ত শুরু করে এবং রোববার (১৫ জুলাই) রাত ৯টার দিকে তুরাগ থানাধীন কামার জালাল মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে রাজকে উদ্ধার করে। তখনই বশির, ফারুক ও জালালকে গ্রেপ্তার করা হয় বলে জানান পুলিশ কর্মকর্তা ফরিদ।

পরে জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার তিনজনের দেওয়া তথ্য অনুযায়ী টঙ্গী থেকে সবুজ ও লাভলুকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সঙ্গে জড়িত আশা নামের ওই নারীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান ডিসি ফরিদউদ্দিন।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত