ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

বিজয়ের মাসে আবারো নৌকার বিজয় হবে: আনোয়ার খান

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৬

বিজয়ের মাসে আবারো নৌকার বিজয় হবে: আনোয়ার খান

বিজয়ের মাসে জনগণ নৌকায় ভোট দিয়ে আবারো বিজয়ী করবে বলে মন্তব্য করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান। শনিবার বিকেলে রামগঞ্জের ভোলাকোট ইউনিয়নে শ্রী শ্রী দেবনগর সনাতন হরিসভা মন্দিরে হিন্দু সম্প্রদায়ের এক অনুষ্ঠানে তিনি এমন মন্তব্য করেন।

ড. আনোয়ার হোসেন বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নৌকার মাধ্যমে মহান মুক্তিযুদ্ধে বিজয় ছিনিয়ে আনার মধ্য দিয়ে এদেশের স্বাধীনতা এনেছিলেন। আমি বিশ্বাস করি, এই বিজয়ের মাসে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারো বিজয়ী হবে। ৭১ সালে যেমন জনগণ স্বাধীনতা বিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছিলো, এবার নির্বাচনেও ব্যালটের মাধ্যমে তাদের দোসরদের প্রত্যাখ্যান করবে।

বিএনপি ক্ষমতায় এলে রামগঞ্জ সন্ত্রাসের জনপদে পরিণত হবে জানিয়ে তিনি বলেন, বিএনপি যখন ক্ষমতায় ছিল তখন এই জনপদ সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হয়েছিলো। হত্যা, ধর্ষণ, লুটপাট ছিল রামগঞ্জের নিত্যনৈমিত্তিক ঘটনা। গত নির্বাচনের সময়ও রামগঞ্জবাসী বিএনপির সন্ত্রাসী তাণ্ডব দেখেছে। নির্বাচনে বহু কেন্দ্র, স্কুল কলেজ পুড়িয়ে দিয়েছিল তারা। অনেক মানুষ বিএনপির সন্ত্রাসীদের হাতে নিহত হয়েছিলো। বিএনপি ক্ষমতায় আসলে মানুষের শান্তি আর থাকবে না। কেউ শান্তিতে ব্যবসা-বাণিজ্যও করতে পারবে না। এই রামগঞ্জ থেকে আগামী নির্বাচনে বিএনপি বিজয়ী হলে আবারো সন্ত্রাসের জনপদে পরিণত হবে।

সরকারের উন্নয়নের তথ্য তুলে ধরে রামগঞ্জ আওয়ামী লীগের এ নেতা বলেন, দেশের মানুষের ভাগ্য উন্নয়নের প্রতীক নৌকা। শান্তির প্রতীক নৌকা। এই নৌকাই পারে দেশের উন্নয়নকে সর্বোচ্চ জায়গায় নিয়ে যেতে। তাই ৩০ ডিসেম্বর ভোট দিয়ে নৌকা প্রতীককে জয়ী করতে হবে।

মন্দির কর্তৃপক্ষের উদ্দেশে তিনি বলেন, আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আগামী ৩০ ডিসেম্বর ভোট দিয়ে আমাকে সাহায্য করবেন। জয়ী হলে কথা দিচ্ছি আপনাদের মন্দিরের দিকে আমি খেয়াল রাখবো।

এসময় উপস্থিত ছিলেন রামগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুনির হোসেন চৌধুরী, শহিদ আহম্মেদ সখা, ভোলাকোট ইউনিয়ন চেয়ারম্যান বসির আহম্মেদ মানিক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাহার পাঠান, ভাদুড় ইউনিয়ন চেয়ারম্যার জাহিদ হোসেন প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত