ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

একসঙ্গে বড়দিনের কেক কাটলেন আওয়ামী লীগ-বিএনপির প্রার্থী

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২৫ ডিসেম্বর ২০১৮, ১৪:২১

একসঙ্গে কেক কাটলেন আওয়ামী লীগ-বিএনপির প্রার্থী

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব বড়দিন উপলক্ষে একই অনুষ্ঠানে পাশাপাশি দাঁড়িয়ে কেক কেটেছেন সিলেট-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ কে আবদুল মোমেন ও বিএনপির প্রার্থী খন্দকার আব্দুল মোক্তাদির। মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরীর নয়াসড়কে প্রেসবিটারিয়ান চার্চে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরে উভয় প্রার্থী খ্রিষ্টান ধর্মাবলম্বীদের সাথে বড়দিনের শুভেচ্ছা বিনিময় করেন।

অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সিলেট-১ আসনের বিএনপি প্রার্থী খন্দকার আবদুল মুক্তাদির অভিযোগ করে বলেন, সরকার প্রশাসনকে যথেচ্ছা ব্যবহার করে ৩০ তারিখের মধ্যে বিরোধী নেতাকর্মীদের মাঠ ছাড়া করতে চায়। সাধারণ মানুষ বোকা না, তারা জানে গায়েবি মামলার খবর। ৩০ ডিসেম্বর বাংলাদেশ জিতবে।

তিনি বলেন, আজ আওয়ামী লীগ প্রার্থীর পাশে বসেছি। অথচ আগের ৩ রাতে সিলেট মেট্রোপলিটন পুলিশের ৫ থানায় ৫টি গায়েবী মামলা রেকর্ড করা হয়।

অন্যদিকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. এ কে আবদুল মোমেন সাংবাদিকদের বলেন, মামলা ক্রিমিনালদের বিরুদ্ধে হচ্ছে। আমরা মামলার কোনো বিষয়ে হস্তক্ষেপ করছি না। তাদের অভিযোগ মুদ্রাদোষ। আমি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা ও সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদসহ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ডিপি/

  • সর্বশেষ
  • পঠিত