ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

বাগেরহাটে কৃষক ও নববধূর লাশ উদ্ধার

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০১৯, ১৭:২০

বাগেরহাটে কৃষক ও নববধূর লাশ উদ্ধার

বাগেরহাটের মােড়েলগঞ্জ উপজেলায় এক কৃষক ও এক নববধূর মৃতদেহ উদ্ধার করেছ পুলিশ।

সােমবার সকালে উপজলার খারইখালী গ্রামের মৃত তােফেল উদ্দিনের ছেলে কৃষক আব্দুল শেখের মৃরদেহ উদ্ধার করেছে পুলিশ। দুপুর ১২টার দিকে পূর্বসরালিয়া গ্রাম থেকে পুলিশ উদ্ধার করে নববধূ সারমিন বেগম (২০) এর মৃরদেহ। উভয় ঘটনায় পৃথক দুটি অপমত্যু মামলা হয়েছে।

জানা যায়, খারইখালী গ্রামের কৃষক আব্দুল শেখ রোববার পার্শ্ববর্তী পঞ্চকরণ গ্রামে মেয়ের বাড়িতে বেড়াত যায়। রাত ৯টার দিকে নিজ বাড়ি ফেরার পথে স্বপন হাওলাদারের দােকানের কাছ পৌছে সে মারা যায়। সারারাত ওই দােকানের সামনেই লাশ পাহারায় রাখে স্থানীয় চৌকিদার ও স্বজনরা। ভাের ৫টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

অপরদিক পূর্ব সরালিয়া গ্রামের সামছুর রহমান খানের মেয়ে সারমিন বেগম গলায় ফাঁস লাগিয় আত্মহত্যা করেছে বলে পরিবারের তরফ থেকে দাবি করা হয়েছে। সােমবার সকাল ৯টা দিকে সে পিত্রালয় আত্মহত্যা করে।

ঘটনার সময় ওই বাড়িতে কেউ ছিলাে না। মাত্র দুমাস পূর্বে বিয়ে হয়েছে সারমিনের।

মােড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, কৃষক আব্দুল শেখ ও সারমিনের লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। উভয় ঘটনায় থানায় পৃথক দুটি অপমত্যু মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত