ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পঞ্চগড়ে বিশ দিনেও খোঁজ মিলেনি মাদ্রাসা ছাত্রের

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৭:৪৮

পঞ্চগড়ে বিশ দিনেও খোঁজ মিলেনি মাদ্রাসা ছাত্রের

পঞ্চগড়ের বোদা উপজেলায় মেহেদী হাসান (১৩) নামে এক হাফেজিয়া মাদ্রাসার ছাত্র নিখোঁজের ২০ দিন পেরিয়ে গেলেও এখনো কোন খোঁজ পায়নি তার পরিবার ও পুলিশ। ২৯ ডিসেম্বর বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বের হওয়ার পর থেকে নিখোঁজ হয় ওই ছাত্র।

অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ওই ছাত্রের বাবা খায়রুল ইসলাম ৭ জানুয়ারি বোদা থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি থেকে জানা যায়, জেলার বোদা উপজেলার ঝলই-শালশিড়ি ইউনিয়নের নতুনহাট-ডাবরভাঙ্গা এলাকার খয়রুল আলমের ছেলে মেহেদী হাসান পাশের ইউনিয়ন বেংহাড়ি-বনগ্রামের মানিকপীর দারুস সুন্নাহ নুরানী হাফেজি মাদ্রাসায় আবাসিক ছাত্র হিসেবে পড়তো। ২৭ ডিসেম্বর সে মাদ্রাসা থেকে ছুটি নিয়ে বাড়ি যায়। এরপর ২৯ ডিসেম্বর বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশ্যে বের হয়ে যায় মেহেদী হাসান।

দু’তিনদিন পর পরিবার থেকে মাদ্রাসায় খোঁজ নিয়ে তারা জানায় সে ছুটি নিয়ে বাড়ি যাওয়ার পর আর ফিরেনি। এরপর আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করে পরিবারের লোকজন। কিন্তু কোথাও খুঁজে না পেয়ে ৭ জানুয়ারি বোদা থানায় একটি সাধারণ ডায়েরি করেন ওই শিশুর বাবা। নিখোঁজের ২০ দিন পেরিয়ে গেলেও এখনো মেহেদী হাসানের কোন খোঁজ না মেলায় দুঃশ্চিন্তায় দিন কাটাচ্ছে পরিবারটি।

ওই মাদ্রাসা ছাত্রের বাবা খয়রুল আলম বলেন, ২৯ ডিসেম্বর বিকেলে সে মাদ্রাসা যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বেরিয়ে যায়। কয়েক দিন পর আমরা মাদ্রাসায় খোঁজ নিয়ে দেখি মেহেদী সেখানে যায়নি। তারপর থেকে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেছি, থানায় সাধারণ ডায়েরি করেছি কিন্তু এখনো তার খোঁজ পাচ্ছি না।

বোদা থানার ওসি আবু হায়দার মো. আশরাফুজ্জামান বলেন, নিখোঁজ ওই মাদ্রাসা ছাত্রের বাবা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এর পর দেশের সকল থানায় আমরা বার্তা পাঠিয়েছি। ওই ছাত্রকে উদ্ধারের জন্য আমরা চেষ্টা চালাচ্ছি সেই সাথে তার পরিবারের লোকজনও বিভিন্ন এলাকায় খোঁজ-খবর নিচ্ছেন।

বাংলাদেশ জার্নাল/এনএম

  • সর্বশেষ
  • পঠিত