ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫৭ মিনিট আগে
শিরোনাম

৩ দিন আটকে রেখে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা আটক

৩ দিন আটকে রেখে ধর্ষণ, আওয়ামী লীগ নেতা আটক

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দর এলাকায় বাস কাউন্টারে ভারতগামী এক নারী গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। তাকে তিন দিন আটকে রেখে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পাটগ্রামের বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলামকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনছুর আলী বলেন, এ ঘটনায় জড়িত আওয়ামী লীগ নেতা রেজাউল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষণের শিকার নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নারী মামলা করবেন। এ ঘটনায় জড়িত অন্যদের গ্রেফতারে অভিযান চালানো হবে। কাউকে ছাড় দেয়া হবে না।

পুলিশ জানায়, তিনদিন আগে ভারত যাওয়ার উদ্দেশে শেরপুর থেকে পাটগ্রামের বুড়িমারী স্থলবন্দরে আসেন ওই নারী। এরপর ইমিগ্রেশনে তার কাগজপত্র প্রস্তুত করে দেয়ার নামে ওই কাউন্টারের একটি কক্ষে আটকে রাখা হয়।

পরে রাতে ওই নারীকে পালাক্রমে ধর্ষণ করে বুড়িমারী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম, স্থানীয় নুরন্নবী (২৮) ও আনছারুল ইসলাম ওরফে ভোম্বল (৩০)। সেখানে টানা তিনদিন গণধর্ষণের শিকার হন ওই নারী। এ অবস্থায় বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পাটগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে।

  • সর্বশেষ
  • পঠিত