ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সিঁধ কেটে ঘরে ঢুকে অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১৬:৪৪

সিঁধ কেটে ঘরে ঢুকে অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে গণধর্ষণ
প্রতীকী ছবি

নোয়াখালীর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নে ৮ মাসের অন্তঃস্বত্ত্বা এক গৃহবধূকে (৩০) গণর্ধষণের অভিযোগ উঠেছে। এসময় ভিকটিমের স্বামীর দা’র কোপে সুলতান আহমদ নামে একজন আহত হয়েছেন। বৃহস্পতিবার দুপুরে ওই গৃহবধূকে নোয়াখালী জেনারেল হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার দিনগত রাত ৪টার দিকে দক্ষিণ শুল্লকিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্বজনরা অভিযোগ করে জানান, গৃহবধূর স্বামী আব্দুর রহিম একটি কোম্পানিতে চাকরি করেন। প্রতিদিনের মতো বুধবার কাজ শেষে বাড়িতে এসে স্ত্রীর পাশে ঘুমিয়ে পড়েন। রাত ৪টার দিকে পাশের এওজবালিয়া ইউনিয়নের বাসিন্দা সুলতান আহম্মদ (৪০) ও কামাল হোসেনসহ (৩২) ৭/৮ জনের একদল চোর তাদের ঘরে সিঁধ কেটে ভেতরে ঢুকে।

এসময় তারা ঘরে থাকা আব্দুর রহিমকে বেঁধে পাশের একটি কক্ষে নিয়ে আটকে রাখে। পরে তাদের মধ্যে কয়েকজন অন্তঃস্বত্ত্বা গৃহবধূকে পালাক্রমে ধর্ষণ করে। পাশের কক্ষ থেকে বের হয়ে আব্দুর রহিম একটি দা নিয়ে তাদের ধাওয়া করে এবং সুলতান আহমদকে কোপ দিয়ে জখম করলেও তারা সবাই পালিয়ে যায়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রথমে তারা জায়গা জমি নিয়ে বিরোধ বললেও এখন ধর্ষণের অভিযোগ করছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • পঠিত