ঢাকা, শনিবার, ২৪ আগস্ট ২০১৯, ৯ ভাদ্র ১৪২৬ আপডেট : ৩ ঘন্টা আগে English

প্রকাশ : ০৮ জুলাই ২০১৯, ১৬:৩৯

প্রিন্ট

পুলিশের তৎপরতায় উদ্ধার হলো অপহৃত ছাত্র, আটক ৬

পুলিশের তৎপরতায় উদ্ধার হলো অপহৃত ছাত্র, আটক ৬
নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে বায়েজিদ ইব্রাহিম (১৪) নামে ৮ম শ্রেণির এক অপহৃত মাদ্রাসা ছাত্রকে উদ্ধার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবিকারী অপহরণ চক্রের ৬ সদস্যকে আটক করা হয়।

অপহরণের শিকার বায়েজিদ শিবপুর উপজেলার ভরতের কান্দি এলাকার ব্যাংক কর্মকর্তা ইলিয়াছ আলীর ছেলে ও নরসিংদী শহরের জামেয়া কাসেমিয়া কামিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্র।

আটকরা হলো- শিবপুরের ভরতেরকান্দি এলাকার খালেদ মিয়া (২৫), সাধার চরের মেহেদী হাসান (২০) দক্ষিণ কারচরের রানা মিয়া (১৮), তাজুল ইসলাম (১৭), পলাশের বক্তারপুর এলাকার রাশেদুল ইসলাম (২১), বেলাব উপজেলার মরিচাকান্দা এলাকার নয়ন দাস (১৯)।

এ ঘটনায় জড়িত রায়পুরার পলাশতলী এলাকার সৌরভ (২০) নামে আরও একজন পলাতক রয়েছে।

সোমবার দুপুরে এক সংবাদ সম্মেলনে নরসিংদীর পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ এ তথ্য জানান।

পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ বলেন, শনিবার দুপুরে পরীক্ষা শেষে মাদ্রাসা থেকে বাড়ি ফিরছিলো বায়েজিদ ইব্রাহিম। মাদ্রাসার অদূরে বনবিভাগ এলাকায় পৌঁছলে অপহরণকারীরা বায়েজিদকে জোরপূর্বক একটি প্রাইভেটকারে উঠিয়ে নেয়। পরে তাকে জেলার রায়পুরা, বেলাব, মাধবদী, পলাশসহ বিভিন্ন স্থানে জিম্মি করে রাখে। ওইদিনই অপহরণকারীরা ফোন করে পরিবারের কাছে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। অন্যথায় হত্যার পর লাশ গুম করার হুমকি দেয়।

বিষয়টি পরিবারের পক্ষ থেকে পুলিশ সুপারকে জানানো হলে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক জাকারিয়া আলম তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে এ ঘটনায় জড়িত ৬ জনকে আটক করে এবং অপহৃত ছাত্র বায়েজিদ ইব্রাহিমকে উদ্ধার করা হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close