ঢাকা, শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ২২ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০১৯, ১১:৩৭

প্রিন্ট

গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মাদক কারবারির মৃত্যু

গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ মাদক কারবারির মৃত্যু
রাজশাহী প্রতিনিধি

রাজশাহীতে পুলিশের সঙ্গে গোলাগুলির সময় ‘পানিতে ডুবে’ এক মাদক কারবারির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাত তিনটার দিকে রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার পাঁচ নম্বর আই-বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।

মৃত ওই মাদক কারবারির নাম মো. আমিন (৩৫)। নগরীর উপকণ্ঠ হাড়ুপুর এলাকায় তার বাড়ি। আমিনের বিরুদ্ধে মোট ছয়টি মামলা রয়েছে। এর মধ্যে পাঁচটিই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে ৭৯ বোতল ফেন্সিডিল, দেশীয় তৈরি একটি শ্যুটার গান ও দুই রাউন্ড গুলি জব্দ করা হয়েছে। কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনসুর আলী আরিফ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রাতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের একটি দল পদ্মা নদীর পাড়ে মাদকবিরোধী অভিযানে যায়। এ সময় মাদক কারবারিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। গোলাগুলির সময় পড়ে গিয়ে দুই পুলিশ সদস্য আহত হন। এর কিছুক্ষণ পর গোলাগুলি থেমে যায়।

এরপর পুলিশ তল্লাশি শুরু করলে নদীর পাড়ে পানিতে আমিনকে পড়ে থাকতে দেখা যায়। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর হাসপাতালে আহত দুই পুলিশ সদস্য প্রাথমিক চিকিৎসা নেন।

ওসি আরও বলেন, আমিনের শরীরে গুলির কোনো চিহ্ন নেই। তাই ধারণা করা হচ্ছে গোলাগুলির সময় পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তার মরদেহটি রামেকের মর্গে রাখা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান কাশিয়াডাঙ্গা থানা পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত