ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ৮ ভাদ্র ১৪২৬ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ১২ আগস্ট ২০১৯, ১৭:২০

প্রিন্ট

যাত্রীকে মারধর, সুপারভাইজারের কারাদণ্ড

যাত্রীকে মারধর, সুপারভাইজারের কারাদণ্ড
মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরের শিবচরের কাঁঠালবাড়ি ফেরিঘাটে আল-আমিন নামের এক যাত্রীকে মারধর করায় লুনা পরিবহনের সুপারভাইজার ইমরানকে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার সন্ধ্যায় কাঁঠালবাড়ি ফেরিঘাট এলকায় এ ঘটনা ঘটে। ইমরান খান মাদারীপুরের রাজৈর উপজেলার মোল্লাকান্দি গ্রামের সামচু খানের ছেলে।

পুলিশ ও ফেরিঘাট সূত্র জানায়, আল-আমিন ও সুমন মিয়া নামের দুই যাত্রী ঢাকা থেকে কাঁঠালবাড়ি ফেরিঘাটে আসেন। সেখান থেকে বরিশাল যাওয়ার জন্য লুনা পরিবহনের সুপাভাইজারের কাছে ভাড়া জানতে চান তারা। এ সময় ওই সুপারভাইজার তিনশ' করে টাকা চান ওই দুই যাত্রীর কাছে। পরে ওই টাকায় যাত্রীরা যেতে না চাইলে সুপারভাজারের সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায় ইমরানসহ কয়েকজন শ্রমিক যাত্রীদের ওপর হামলা চালায়। এতে সুমন মিয়ার কপাল ফেটে রক্ত বের হয়। ঘটনাস্থলে তাৎক্ষণিক পুলিশ এসে ইমরান খানকে আটক করে। পরে ঘাট এলাকায় কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট দণ্ডবিধির ১৮৬০ এর ১৬০ ধারায় বাসের সুপারভাইজার ইমরান খানকে সাত দিনের কারাদণ্ডাদেশ দেন।

শিবচর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বহী ম্যাজিস্ট্রেট আল নোমান বলেন, যাত্রী সুমনকে মারধর করে রক্তাক্ত করার অভিযোগ প্রমাণিত হওয়ায় তাকে সাত দিনের কারাদণ্ড দেয়া হয়েছে। পরবর্তীতে যাতে এমন ঘটনা ঘটতে না পারে এজন্য প্রসাশন তৎপর রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
close
close