ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নেত্রকোনায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ১৬ আগস্ট ২০১৯, ১৮:২৫  
আপডেট :
 ১৬ আগস্ট ২০১৯, ১৮:২৬

নেত্রকোনায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নেত্রকোনার পূর্বধলায় বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রতন খা (৪৫) নামের এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় রমজান খা (৩৫) নামের আরেক আরোহী আহত হয়েছেন।

শুক্রবার সকালে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার আতকাপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

রতন খা পূর্বধলা উপজেলার জারিয়া ইউনিয়নের ছনধরা পশ্চিমপাড়া গ্রামের সিরাজ খা’র ছেলে। আর আহত রমজান খা একই গ্রামের সরাফত খা’র ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে রতন খা তার চাচাতো ভাই রমজানকে নিয়ে পূর্বধলা বাজার থেকে মোটরসাইকেলে বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের আতকাপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী সুলতানা এন্টারপ্রাইজ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-গ ১১-১৮১৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক রতন খা নিহত হন। গুরুতর আহত মোটরসাইকেলের আরেক আরোহী রমজান খাকে আশেপাশের লোকজন প্রথমে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। সেখানে তার অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

পূর্বধলা থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান জানান, বাসটি আটক করা হলেও চালক পলাতক। তাকে আটকের চেষ্টা চলছে। মরদেহ স্বজনদের কাছে বুঝিয়ে দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত