ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

বস্তার ভেতর নিখোঁজ নার্সের লাশ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২০ আগস্ট ২০১৯, ১৮:০৭

বস্তার ভেতর নিখোঁজ নার্সের লাশ

কুষ্টিয়ার একটি প্রাইভেট হাসপাতালের নিখোঁজ নার্স বিলকিস আক্তারের (৪০) বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কানপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার হয়।

নিহত বিলকিস আক্তার কুষ্টিয়া শহরের আমলাপাড়া এলাকার মাছ ব্যবসায়ী রবিউল ইসলামের স্ত্রী। বিলকিস কুষ্টিয়া শহরের হাসপাতাল মোড় এলাকার ডক্টরস ল্যাব অ্যান্ড প্রাইভেট হাসপাতালের নার্স ছিলেন।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চাপড়া ইউনিয়নের কানপুর বাঁশের সাঁকো সংলগ্ন এলাকা থেকে অজ্ঞাত নারীর বস্তাবন্দী মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে সেখান থেকে বস্তাবন্দী ওই মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

খবর পেয়ে ওই মহিলার স্বামী রবিউল ইসলাম হাসপাতালে এসে লাশ শনাক্ত করেন।

ওসি আরো জানান, খুব ঠাঁসাঠাঁসি করে মরদেহটি বস্তাবন্দী করা হয়। দুর্বৃত্তরা যাতে কেউ ওই মহিলাকে শনাক্ত করতে না পারে সেজন্য লাশের মুখ ঝলসে দেয়ার চেষ্টা করে। ওই মহিলাকে পাশবিক নির্যাতনের পর হত্যা করা হয়েছে কিনা পুলিশ তা নিশ্চিত হতে পারেনি।

নিহতের স্বামী রবিউল ইসলাম জানান, গত শনিবার দুপুর ২টার দিকে হাসপাতালের ডিউটি শেষ করে বাড়িতে ফেরেন বিলকিস। হঠাৎ মোবাইলে একটি ফোন আসার পর বিকেল ৫টার দিকে তিনি কাউকে কিছু না জানিয়ে হন্তদন্ত হয়ে বাড়ি থেকে বের হয়ে যান। এরপর থেকে বিলকিস নিখোঁজ ছিলেন।

পরদিন পরিবারের পক্ষ থেকে কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়ের করা হয়। এলাকাবাসী জানায়, প্রায় ২৫ বছরের দাম্পত্য জীবনে বিলকিস ও রবিউল নিঃসন্তান ছিলেন। হত্যার সঠিক কারণ এখনো জানা যায়নি। তবে পুলিশের ধারণা পরকীয়া প্রেমের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত