ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

‘বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে উন্নয়নকে হত্যা করেছে’

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২৫ আগস্ট ২০১৯, ১৭:৪৪

‘বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে উন্নয়নকে হত্যা করেছে’

সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও নরসিংদী সদর আসনের এমপি লে: কর্নেল (অব:) নজরুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুকে হত্যার পর বাংলাদেশ অন্ধকারে নিমজ্জিত হয়ে গিয়েছিল। গত ১০ বছরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়ন শুরু করেছেন বঙ্গবন্ধু বেঁচে থাকলে আশির দশক থেকেই এসকল উন্নয়ন শুরু হয়ে যেত।

রোববার দুপুরে নরসিংদীর মাধবদীতে বঙ্গবন্ধুর শাহাদাতবার্ষীকি উপলক্ষে মিলাদ, দোয়া ও গনভোজের আয়োজনে প্রধান অতিথির বক্তবে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে দেশের উন্নয়নকে হত্যা করেছে। কিন্তু আওয়ামী লীগকে দাবিয়ে রাখতে পারেনি। গণমানুষের নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্যোন্নয়নে ঠিকই কাজ করে যাচ্ছেন। তাই সারা বিশ্বে এখন শেখ হাসিনার জয় জয়কার। উন্নয়নের রোল মডেল বাংলাদেশ।

মাধবদী শহর আওয়ামী লীগ ও সদর থানা আওয়ামী লীগের উদ্যেগে অনুষ্ঠানে প্রায় ৫ হাজার অসহায় দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেনম, কেন্দ্রীয় তাঁতী লীগের সভাপতি আলহাজ্ব শওকত আলী, সদর উপজেলা চেয়ারম্যান সফর আলী ভূইয়া, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পদক ওয়ালিউর রহমান আজিম, মাধবদী শহর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বেনুজির আহাম্মেদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি জাকির হোসেন, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান, মাধবদী ছাত্রলীগের সভাপতি মাসুদ খান সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত