ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

দেড় বছরের শিশুর সেই ধর্ষক আটক

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০১৯, ২১:৫২

দেড় বছরের শিশুর সেই ধর্ষক আটক

দেড় বছরের শিশুকে ধর্ষণে অভিযুক্ত হৃদয় ভক্তকে (২১) শুক্রবার বিকেলে আটক করে মাদারীপুর র‌্যাব-৮ এর কাছে সোপর্দ করেছে স্থানীয়রা।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার বাজিতপুর ইউনিয়নের চৌরাশি গ্রামের সুষেন ভক্তের ছেলে হৃদয় ভক্ত (২১) একই উপজেলার রাজৈর ইউনিয়নের চৌয়ারিবাড়ি গ্রামে তার এক আত্মীয় বাড়িতে বেড়াতে আসে। মঙ্গলবার সকাল ৮টার দিকে ওই আত্মীয়র দেড় বছরের শিশুকন্যাকে (সম্পর্কে ভাগনি) নিয়ে ঘুরতে বের হয় হৃদয়। অনেক সময় পর আবার শিশুটিকে নিয়ে বাড়িতে ফেরে।

এসময় শিশুটির মা তাকে কাদতে এবং যৌনাঙ্গ দিয়ে রক্তপাত হতে দেখেন। এ ঘটনার পরপরেই শিশুকে রেখে হৃদয় ভক্ত পালিয়ে যায়। শিশুটিকে প্রথমে রাজৈর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠান। বর্তমানে সে সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বুধবার দুপুরে শিশুটির বাবা রাজৈর থানায় মামলা করেন।

১২ সেপ্টেম্বর রাজৈর উপজেলা মাসিক আইনশৃংখলা সভায় ধর্ষণের ঘটনাটি ব্যাপকভাবে আলোচিত হয়। এ সময় রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন বাজিতপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাগর বেপারীকে লোকজন নিয়ে ধর্ষককে আটকের নির্দেশনা দেন। ইউএনও’র নির্দেশনামতে ইউপি চেয়ারম্যান হৃদয় ভক্তকে লোকজন নিয়ে বাজিতপুর প্রণব মঠ থেকে আটক করে মাদারীপুর র‌্যাবের হাতে সোপর্দ করে।

মাদারীপুর র‌্যাব-৮ এর কোম্পানি অধিনায়ক মো. তাজুল ইসলাম দেড় বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হৃদয় ভক্তকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

রাজৈর উপজেলা নির্বাহী অফিসার সোহানা নাসরিন বলেন, দেড় বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় আমি গভীরভাবে উদ্বেগ প্রকাশ করি। বৃহস্পতিবার উপজেলা আইনশৃংখলা কমিটির মিটিংয়ে ধর্ষণের বিষয়টি নিয়ে ব্যাপক আলোচনা হয়। আমি তখনই বাজিতপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাগর বেপারীকে স্থানীয় জনতার সহযোগিতায় নিয়ে যে কোনো উপায়ে ধর্ষককে আটকের নির্দেশনা দেই।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত