ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

উল্টো পথে বাস, প্রাণ গেলো তিন ছাত্রলীগ নেতার

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৯, ১৮:৩৯

উল্টো পথে বাস, প্রাণ গেলো তিন ছাত্রলীগ নেতার

উল্টো পথে আসা একটি বাসের চাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছে। রোববার বেলা ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার উত্তররামপুর পল্লী বিদ্যুৎ কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ১ নং বিজয়পুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কাজল হোসাইন, অর্থ সম্পাদক তৌকির আহমেদ সজল এবং সদস্য শাহীন আহাম্মেদ।

স্থানীয়রা জানায়, সদর দক্ষিণ উপজেলা সদর থেকে প্রয়োজনীয় কাজ শেষে স্বজল, কাজল এবং শাহীন মোটরসাইকেলযোগে পদুয়ার বাজার বিশ্বরোডে যাচ্ছিলেন।

এসময় হাইওয়ের পাশে অবস্থিত হোটেল নূর জাহান থেকে যাত্রা বিরতী শেষে উল্টোদিক দিয়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস ইউটার্ন করতে গিয়ে ওই তিন মোটরসাইকেল আরোহীকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

নিহত তিন মোটরসাইকেল আরোহী জেলার সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর এলাকার সানন্দা গ্রামের বাসিন্দা মো. সাদেক হোসেনের ছেলে কাজল, একই এলাকার লালমতি গ্রামের হুমায়ন কবিরের ছেলে স্বজল ও শাহীন।

ময়নামতি হাইওয়ে থানার ওসি আলমগীর হোসেন জানান, দুর্ঘটনা কবলিত মোটরসাইকেল ও বাসটি উদ্ধার করা হয়েছে। এছাড়া আটক করা হয়েছে ঘাতক বাসের চালক হামিদুল ইসলামকে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত