ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

২৪ রোহিঙ্গা নাগরিক আটক

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০১৯, ০০:৪৯

২৪ রোহিঙ্গা নাগরিক আটক

চট্টগ্রামের পটিয়ার গোবিন্দরখীলেতে ২৪ জন রোহিঙ্গাকে আটক করা হয়েছে। শুক্রবার ভোরে বিশেষ অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন- নেজাম উদ্দীন (৬৫), শহীদুল ইসলাম (১৯),শফিক আলম (১৯), আবুল কালাম (৪২), মোহাম্মদ হোসেন (২১), জিয়াউর রহমান (১৯), সাইফুল ইসলাম (১৯), মো. ইউসুফ (২০), নবী হোসেন (২৭), আমিন (৪২), ইলিয়াছ (৩০), আবদুর রাজ্জাক (২৫), নুরুল আমিন (৪০), বশির আহমদ (৫৫), আবু মোনাফ (৬০), আলি আহমদ (১৯), আব্দুস সালাম (৪৮), মো. জুনায়েদ (৪২), মো. কাসেম (৩৯), আনোয়ার ছাদেক (২১), জিয়াউর রহমান (১৯), আহমদ কবির (৪৫), মুজিবুর রহমান (১৯) ও শরিফ (১৯)।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোররাত ৪টার দিকে পটিয়া পুলিশের একটি বিশেষ টিম উপজেলার গোবিন্দরখীল এলাকায় অভিযান চালিয়ে ২৪ জন রোহিঙ্গা নাগরিককে আটক করে। অবৈধ অনুপ্রবেশের দায়ে ১৯৪৬ সালের ১৪ ধারায় বিদেশি নাগরিক আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে পটিয়ার দক্ষিণভূর্ষি ইউনিয়নের হাইদগাঁও ও পৌর সদরের ১, ২, ৩ ও ৮নং ওয়ার্ড এলাকায় প্রায় ২০ হাজার রোহিঙ্গা বসবাস করে আসছে।

  • সর্বশেষ
  • পঠিত