ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

রামগতিতে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার

  রামগতি (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ১৭:০৪

রামগতিতে নিখোঁজ গৃহবধূর মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরের রামগতিতে নিখোঁজ হওয়ার ২০ দিন পর একটি পরিত্যক্ত টয়লেট থেকে পারুল বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ ওই গৃহবধূর স্বামী মো. হোসেনকে আটক করে। পারিবারিক কলহের জের ধরে তাকে হত্যা করা হতে পারে বলে জানায় পুলিশ। ঘটনার পর থেকে গৃহবধূর শাশুড়ি পলাতক রয়েছে।

সোমবার সন্ধ্যায় উপজেলার চর সেকান্তর এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আটক স্বামী মো. হোসেন সুজন ওই গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার চর সেকান্তর এলাকায় অবস্থিত একটি মোবাইল ফোন টাওয়ারের কাটাতার বেষ্টিত সীমানার ভেতরের পরিত্যক্ত টয়লেটের ভেতরে অর্ধগলিত নারীর মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়। সন্ধ্যায় পুলিশ মরদেহটি উদ্ধার করে। এসময় নিহতের স্বজনরা ঘটনাস্থলে গিয়ে পারুল বেগমকে শনাক্ত করেন।

নিহতের স্বজনরা জানান, ২০ দিন আগে শ্বশুরবাড়ি থাকা অবস্থায় পারুল বেগম নিখোঁজ হন। এ বিষয়ে পারুলের বাবার পরিবার থেকে জানতে চাইলে তার স্বামী ও শাশুড়ি তার বিরুদ্ধে অপবাদ দিয়ে জানায়, সে কারো সাথে পালিয়ে গেছে।

এসময় স্বজনরা আরো জানায়, বিভিন্ন সময়ে তার স্বামী ও শাশুড়ি নানা অজুহাতে পারুলকে মারধর করতো। তাদের ধারণা, তাকে হত্যা করে মরদেহ গুম করা হয়।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত গৃহবধূর স্বামীকে আটক করা হয়েছে। মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত