ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৮:০০

প্রিন্ট

উদ্ধার হওয়া লাশটি সেই সাবিহার খালুর

উদ্ধার হওয়া লাশটি সেই সাবিহার খালুর
কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়া-নওদাআজমপুর মাঠের একটি ধানক্ষেতের আইল থেকে একটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে এ মরদেহের পরিচয় মিলেছিলো না।

সোমবার দুপুরে এ মরদেহের পরিচয় মিলেছে বলে জানায় পুলিশ। মরদেহটি হলো কুষ্টিয়ার সদর উপজেলার বালিয়া পাড়া গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে শাহাবুল ইসলামের (৩৫)। শাহাবুল হলেন কুষ্টিয়ার আলোচিত শিশু সাবিহার খালু।

স্থানীয়রা জানায়, ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়ার খাসিমার মাঠে ধর্ষণের পর ৬ বছরের শিশু সাবিহাকে হত্যার পরে মরদেহ ধানক্ষেতের আইলে রেখে যায় দুর্বৃত্তরা। সাবিহার মা বিদেশে থাকেন। সাবিহার পিতা ভাষা সম্প্রতি এক স্কুলশিক্ষার্থীকে অপহরণের মামলায় জেল হাজতে।

সাবিহার মৃত্যুর পর থেকে শাহাবুল ইসলাম ও তার পরিবার ভাষার বাড়িতেই থাকতো। সোমবার সকালে মিরপুর উপজেলার আমলা ইউনিয়নের বুরাপাড়া-নওদাআজমপুর মাঠের একটি ধানক্ষেতের আইল থেকে শাহাবুলের মরদেহ উদ্ধার করে পুলিশ। শাহাবুল স্থানীয় বাসিন্দা না হওয়ায় তার পরিচয় পাওয়া যাচ্ছিলো না। পরে শাহাবুলের পরিবার মরদেহ দেখে শনাক্ত করে।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, ধানক্ষেতের আইল থেকে শাহাবুল ইসলামের মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের পরে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

উল্লেখ্য, একই ভাবে ধানের জমির আইল থেকে ২০১৮ সালের ১৫ সেপ্টেম্বর উদ্ধার করা হয় শিশু সাবিহার মরদেহ। একই মাঠে আবার উদ্ধার হলো তার খালু শাহাবুল ইসলামের মরদেহ।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত