ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

মালয়েশিয়ায় বজ্রপাতে প্রবাসী নিহত, পরিবারে শোকের মাতম

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৯, ০৯:১০

মালয়েশিয়ায় বজ্রপাতে প্রবাসী নিহত, পরিবারে শোকের মাতম

সংসারে স্বচ্ছলতা ফেরাতে জীবিকার উদ্দেশ্যে মালয়েশিয়া পাড়ি জমিয়েছিলেন পাবনার চাটমোহর উপজেলার মূলগ্রাম ইউনিয়নের পূর্ব টিয়ারতলা গ্রামের সোনা প্রামানিকের ছেলে ফরিদুল ইসলাম (৩৫)।

স্বপ্ন ছিল পরিবারের সবার মুখে হাসি ফুটবেন, ছেলে মানুষের মতো মানুষ হবে। কিন্তু সেই স্বপ্ন পূরণ হবার আগেই যেন সব শেষ হয়ে গেলো। মালয়েশিয়ায় এক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ফরিদুল।

ফরিদুলের মৃত্যু সংবাদ গত বুধবার সন্ধ্যায় গ্রামের বাড়িতে পৌঁছালে তার পরিবারের শুরু হয় শোকের মাতম। তার এই অসময়ে চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না স্বজনরা।

নিহত ফরিদুলের ভাই নজরুল ইসলাম জানান, ধার দেনা করে জীবিকার সন্ধানে প্রায় চার বছর আগে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছিলেন ফরিদুল ইসলাম। তার আয়ে সংসারে ফিরেছিলো স্বচ্ছলতা। কিন্তু তার এই অকাল মৃত্যুতে সব যেন শেষ হয়ে গেলো।

নজরুল ইসলাম জানান, মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুর থেকে ৩শ’কিলোমিটার দুরে জহুরবারু এলাকায় বহুতল ভবনে কনষ্ট্রাকশনের কাজ করতেন ফরিদুল। বুধবার সকালে সেখানে প্রতিদিনের মতো কাজে গিয়ে বৃষ্টির মধ্যে পড়েন। বাংলাদেশ সময় দুপুর একটার দিকে হঠাৎ বজ্রপাতে আহত হয়ে তিন তলা ভবন থেকে নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যান ফরিদুল।

ফরিদুলের মৃত্যুল খবর শোনার পর থেকে তার বৃদ্ধ বাবা, ভাই, স্ত্রী বার বার মূর্ছা যাচ্ছেন। ফরিদুলের এ মৃত্যুর মাধ্যমে মৃত্যু ঘটেছে তার স্ত্রী-সন্তান সহ পরিবারের সবার স্বপ্নের। মৃত্যু হয়েছে একটি সুন্দর ভবিষ্যত সম্ভাবনার।

ফরিদের মরদেহ দেশে আনার প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য সরকারের কাছে সার্বিক সহযোগিতা কামনা করেছে নিহতের পরিবার।

এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে চাটমোহর উপজেলা নির্বাহী কর্মকর্তা সরকার অসীম কুমার জানান, পরিবারের সাথে কথা বলে মালয়েশিয়ায় নিহত ফরিদুলের মরদেহ যাতে দ্রুত দেশে আনা যায় সে বিষয়ে প্রশাসনিকভাবে আমরা চেষ্টা করবো। এছাড়া সরকারি সহায়তা দেয়ার পাশাপাশি পরিবারটির পাশে দাঁড়াবে প্রশাসন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত