ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫২ মিনিট আগে
শিরোনাম

প্রাইভেট পড়ে ফেরার পথে সর্বস্ব হারানো সেই ছাত্রী অন্তঃসত্ত্বা

  রাজবাড়ী প্রতিনিধি

প্রকাশ : ২৬ অক্টোবর ২০১৯, ১৬:১৩

সর্বস্ব হারিয়ে অন্তঃসত্ত্বা ৭ম শ্রেণির ছাত্রী
প্রতীকী ছবি

রাজবাড়ীর সদর উপজেলার মিজানপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী ছাত্রী ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে ভুক্তভোগী পরিবার একটি মামলা দায়ের করেছে। বৃহস্পতিবার রাজবাড়ী সদর থানায় ওই ছাত্রীর ভাই বাদী হয়ে আকাশ মোল্লাকে (২৪) আসামি করে মামলাটি দায়ের করেন।

অভিযুক্ত আকাশ মোল্লা মিজানপুর ইউনিয়নের মহাদেবপুর গ্রামের নান্নু মন্ডলের ছেলে।

কিশোরীর চাচা বাংলাদেশ জার্নালকে জানান, পবিত্র ঈদুল ফিতরের দুইদিন পর লম্পট আকাশ মোল্লা তার ভাতিজিকে প্রাইভেট পড়ে ফেরার সময় মহাদেবপুরের কাদের মন্ডলের পরিত্যক্ত আধাপাকা টিনের ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ধর্ষণের বিষয় কাউকে কিছু না বলার জন্য ভয়ভীতি দেখায়।

ধর্ষিতার চাচা আরো জানান, তার ভাতিজির বুদ্ধি একটু কম এবং সে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী। তারা ঘটনা ঘটার প্রায় দুই মাস পর বিষয়টি জানতে পারে। সে সময় পরিবার মেয়েটিকে নিয়ে চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক জানান মেয়েটি অন্তঃসত্ত্বা। পরে স্থানীয়ভাবে জনপ্রতিধিদের নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করা হলেও তা আর হয়নি।

মিজানপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আতিয়ার রহমান বাংলাদেশ জার্নালকে জানান, ধর্ষণের বিষয়ে তারা স্থানীয়ভাবে কিছু দিন আগে একটি সালিশ করেছিলেন এবং তখন তাদের বিয়ের সিদ্ধান্ত হয়েছিল। পরবর্তীতে কি হয়েছে তা জানেন না তিনি।

রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বাংলাদেশ জার্নালকে জানান, মিজানপুরে এক বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে ধর্ষণের অভিযোগ পেয়েছি। এ বিষয়ে মামলা হয়েছে। অভিযুক্ত আকাশকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত