ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৫ মিনিট আগে
শিরোনাম

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের সময় ছাত্রলীগ নেতা আটক

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৫ নভেম্বর ২০১৯, ১১:৫০

আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের সময় ছাত্রলীগ নেতা আটক

বরিশাল নগরীর আবাসিক হোটেল থেকে এক কলেজছাত্রী সহ সরকারি গৌরনদী কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল হাওলাদারকে (২৮) আটক করা হয়েছে।

সোমবার বিকেলে বরিশাল মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সদস্যরা অভিযান চালিয়ে নগরীর গির্জা মহল্লা আবাসিক হোটেল ইম্পেরিয়ালের ৪০৮ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়।

রাসেল হাওলাদার গৌরনদী উপজেলার বড়দুলারী এলাকার জব্বার হাওলাদারের ছেলে ও সরকারি গৌরনদী কলেজের ডিগ্রির শিক্ষার্থী এবং কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই মো. মহিউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আবাসিক হোটেল ইম্পেরিয়ালে অভিযান চালানো হয়। এ সময় ৪০৮ নম্বর কক্ষ থেকে রাসেল হাওলাদার ও এক কলেজছাত্রীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে রাসেল অসংলগ্ন কথাবার্তা বলতে থাকেন। এ সময় কলেজছাত্রীকে নিজের স্ত্রী পরিচয় দেন রাসেল। এরপর তাদের বিয়ের কাগজপত্র দেখতে চাওয়া হয়। পরে কলেজছাত্রী জানায় তিনি রাসেলের প্রেমিকা।

এসআই মো. মহিউদ্দিন বলেন, সোমবার সকালে তারা হোটেলে ওঠেন। হোটেলের ম্যানেজারের কাছে কক্ষ নেয়ার সময় রাসেল কলেজছাত্রীকে স্ত্রী বলে পরিচয় দেন। হোটেলের রেজিস্টারে তাই লেখা রয়েছে। পরে তাদের আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয় এবং উভয়ের অভিভাবককে ফোন দিয়ে আসতে বলা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী কমিশনার নরেশ কর্মকার বলেন, আটক দুজনের অভিভাবকরা ডিবি কার্যালয় এসে তাদের পরিচয় নিশ্চিত করেন। উভয়পক্ষের অভিভাবকরা বলেছেন, রাসেল ও কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক আছে। আজই তাদের বিয়ে দেয়া হবে। ছেলে ও মেয়ের এমন কার্যকলাপে ক্ষমা চেয়েছেন অভিভাবকরা। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত