ঢাকা, রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

রাজৈরের আহত ইউপি সদস্য মারা গেছেন

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ১৪:২৫

রাজৈরের আহত ইউপি সদস্য মারা গেছেন

মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সদস্য আক্কাস খান চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রোববার (১০ নভেম্বর) ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

এলাকাবাসী সূত্রে জানা যায়, কয়েকদিন আগে ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাবেক সদস্য নুর ইসলামের ভাগ্নে নাজমুল ও আক্কাস খানের ভাতিজা বাদলের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। পরে এ ঘটনায় এলাকায় সালিশ মীমাংসার ব্যবস্থা করা হয়।

ওই ঘটনার জেরে বৃহস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে ইউনিয়নের শায়েস্তাবাদ এলাকায় আক্কাস খান কে একা পেয়ে সাবেক সদস্য নুর ইসলাম এর লোকজন তাকে মারধর শুরু করে। এসময় আক্কাস খানের চিৎকারে আশে পাশের আটন, বাদল ও শহিদুল তাকে বাঁচাতে এসে তারাও হামলায় আহত হয়।

পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এদের মধ্য আক্কাস খান ও বাদলের অবস্থা আশঙ্কাজনক হলে তাদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আক্কাস খান এর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।সেখানে রোববার ভোররাতে আক্কাস খান মারা যায়।

নিহত আক্কাস খানের ভাতিজা বাদল জানান, আমার চাচাকে পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্য হামলা চালায়। ভোররাতে আমার চাচা মারা যান। আমি জড়িতদের কঠোর শাস্তির দাবি জানাই।

রাজৈর থানার ওসি শাহজাহান মিয়া বলেন, এ ঘটনায় ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে এখনো কেউ অভিযোগ দায়ের করেননি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত