ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

নওগাঁয় তিনদিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

  নওগাঁ প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ০৯:০৪

নওগাঁয় তিনদিন পর ভ্যানচালকের মরদেহ উদ্ধার

নওগাঁর রাণীনগরে নিখোঁজের তিনদিন পর হযরত আলী (২৮) নামের এক ভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সন্ধ্যায় একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। হযরত আলী কালীগ্রাম দীঘিরপাড় গ্রামের মকবুল হোসেন ফকিরের ছেলে ।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে হযরত আলী জুমার নামায পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যান। এরপর রাতে আর বাড়িতে ফিরে আসেননি। তখন আত্মীয়-স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও তার কোনো সন্ধ্যান মেলেনি।

রোববার কালীগ্রাম কসবাপাড়া-ভেবড়া সড়কের উত্তরে মাঠের মধ্যে যুগগাড়ী নামক পুকুর পাড়ে এলাকার লোকজন একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সন্ধ্যা নাগাদ এডিশনাল এসপি (সার্কেল) লিমন রায় ও রাণীনগর থানার ওসিসহ পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল পরির্দশন করে তার মরদেহ উদ্ধার করেন।

হযরত আলীর বাবা মকবুল হোসেন জানান, উপজেলার চকারপুকুর গ্রামে নিজ মামাতো বোনকে বিয়ে করেন হযরত আলী। তার দুটি মেয়ে আছে। গত একমাস আগে বিকেলে ডাক্তারের কাছে যাবার কথা বলে হযরত আলীর স্ত্রী বাড়ি থেকে চলে যায়। এরপর আর তিনি বাড়ি ফেরেননি। হযরত আলীর সাথে স্থানীয়ভাবে কারো কোনো বিরোধ ছিল না বলে জানিয়েছেন তার বাবা মকবুল হোসেন।

তবে কেন ও কীভাবে তার মৃত্যু হয়েছে তা বলতে পারছে না কেউ। স্থানীয়দের ধারণা, হত্যার পর কেউ তার মরদেহ পুকুর পারে ফেলে রেখে গেছে। হযরত আলী ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

রাণীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জহুরুল ইসলাম বলেন, খবর পেয়ে সার্কেলসহ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করা হয়েছে। তার ডান পায়ে মাংস ছিল না। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে ছোট-খাটো ক্ষত ছিল।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত